Pathaan Trailer: Shah Rukh Khan Steal the show in Pathan Movie

Pathaan Trailer: গোটা স্ক্রিন জুড়ে শুধুই তিনি! ট্রেলারে শাহরুখ বুঝিয়ে দিলেন তিনিই আসল ‘বাদশা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাহরুখ ঝড়ে (Shahrukh Khan) উড়ে যাবে ‘পাঠান’ (Pathaan Trailer) ঘিরে আবর্তিত সব বিতর্ক। ইঙ্গিত আগেই ছিল। তার প্রমাণ পাওয়া গেল পাঠানের আড়াই মিনিটের ট্রেলারে। শাহরুখ বুঝিয়ে দিলেন তিনি এখনও ‘বলিউডের বাদশা’। দুরন্ত অ্যাকশন , ছকভাঙা স্টাইল, মেদহীন শরীর, এক কাঁধ লম্বা চুলে ‘পাঠান’ অবতারে শাহরুখ যে এবার বলিউডকে ফের নিজের হাতের মুঠোয় নিতে চলেছেন তার প্রমাণ রয়েছে ‘পাঠান’ ছবির ট্রেলারে।

ট্রেলারে রীতিমতো নজর কাড়লেন টেররিস্ট জন আব্রাহাম(John Abraham)।  নানা লুকে অসামান্যা অভিনেত্রী দীপিকা পাডুকোনও (Deepika Padukone)। ছবিতে একটি টেররিস্ট গ্রুপের প্রধান জন আব্রাহাম ওরফে জিম।ভারতে আক্রমণ করার পরিকল্পনা করছে সে।সেই ভয়ঙ্কর চক্রান্তকে বানচাল করতে ডেকে পাঠানো হয় জাসুস পাঠান (Jasoos Pathaan) ওরফে শাহরুখ খানকে।

আরও পড়ুন: Tathagata Bibriti : সেলুলয়েডে ফের জুটি তথাগত-বিবৃতির, প্রকাশ্যে ‘গাকি’র পোস্টার

ছবিতে পাঠান-এর দুই বসের চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কপাডিয়া ও আশুতোষ রাণা (Dimple Kapadia & Ashutosh Rana)।সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইতে পাঠান-এর সঙ্গে যোগ দেন দীপিকাও।মারকাটারি অ্যাকশন থেকে ছবির ভিএফএক্স সবকিছুতেই নজর কাড়বে পাঠান-এর ট্রেলার। রাশিয়া,স্পেন সহ নানা দেশের দুর্দান্ত সব লোকেশনে চলেছে ছবির শ্যুটিং।ভিএফএক্স থেকে অ্যাকশন সবমিলিয়ে জমজমাট পাঠান(Pathaan)-এর ট্রেলার।ছবিটি পরিচালনার দায়িত্বে সামলেছেন সিদ্ধার্থ আনন্দ(Siddharth Anand)।আগামী ২৫জানুয়ারি মুক্তি পাবে পাঠান।

প্রসঙ্গত, ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গান নিয়ে বিতর্কের শেষ নেই। তার ফলে সেন্সর বোর্ডের কড়া নজরে সিদ্ধার্থ আনন্দের ছবি। কাঁচির কোপে কি বাদ পড়ছে ‘বেশরম রং’? তা নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। সেন্সর বোর্ডের তরফে এখনও কিছুই জানানো হয়নি। তবে সেন্সর বোর্ডের রিপোর্ট ভাইরাল সর্বত্র। ভাইরাল হওয়া ওই রিপোর্ট আদৌ সত্যি কিনা, তা অবশ্য এখনও পরিষ্কার নয়।

আরও পড়ুন: Monalisa: কালো ব্রালেটে ধরা দিলেন ঝুমা বৌদি! ‘বয়স্ক লাগছে’, মন্তব্য নেটিজেনের

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest