Pathikrit Basu’s ‘Kacher Manush’ starring Dev Adhikari & Prosenjit Chatterjee to release on Durga Puja

Kacher Manush: পুজোয় আসছে প্রসেনজিৎ ও দেবের ‘কাছের মানুষ’, ছবি মুক্তি বুম্বাদার জন্মদিনেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার শুধু বাস্তবে নয়, রুপোলি পর্দাতেও একে অপরের ‘কাছের মানুষ’ হিসাবে ধরা দেবেন প্রসেনজিৎ ও দেব। দর্শকরা কবে সুযোগ পাবেন এই জুটিকে একসঙ্গে বড় পর্দা দেখতে? সেই ঘোষণা প্রযোজক দেব সেরে ফেললেন শনিবার।  আগামী ৩০ সেপ্টম্বর মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ-দেব (Prosenjit-Dev) অভিনীত ছবি কাছের মানুষ। আসলে এই দিনটা একটু বেশি স্পেশ্যাল কারণ ৩০ সেপ্টম্বর বুম্বাদার হ্যাপি বার্থ ডে (Prosenjit Chatterjee Birthday)।

এই ছবিটি নিয়ে এমনিতেই দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। কারণ এই ছবিতেই একফ্রেমে ধরা দেবেন বাংলা চলচ্চিত্রের দুই সুপারস্টার। দেবের প্রযোজিত ছবিতে অভিনয় করতে চলেছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। প্রথমবার একফ্রেমে দেখা যাবে দুই তারকাকে। যদি এর আগেও সৃজিতের ‘জুলফিকার ‘ ছবিতে কাজ করছিলেন দেব-প্রসেনজিৎ। তবে সেটা মাল্টিস্টারার ছবি ছিল।দেবের ‘ককপিট’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলেছিল প্রসেনজিতের তবে স্ক্রিন শেয়ার করা হয়নি। তবে পরিচালক পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দুতেই দেব-প্রসেনজিৎ। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’ এবং ‘কে তুমি নন্দিনী’র মতো ছবি পরিচালনা করেছেন টলিপাড়ার ইয়াং ব্রিগেডের অন্যতম পরিচালক পথিকৃৎ বসু।

আরও পড়ুন: KK’s Best songs: pal থেকে Tadap Tadap Ke…শুনে নিন গায়কের জনপ্রিয় ১৫টি গান

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এই ছবিতে দেব আর বুম্বাদা ছাড়াও থাকছেন ইশা সাহা। হ্যাঁ, দেবের ‘গোলন্দাজ’ নায়িকাকে প্রথমবার দেখা যাবে দেবের প্রযোজনা সংস্থায় কাজ করতে। শুরুতে এই গ্রীষ্মে ছবি মুক্তির পরিকল্পনা করেছিলেন প্রযোজক দেব, তবে মাস কয়েক আগেই জানিয়ে দেন পুজোর সময় ছবি মুক্তি পাবে। এবার তারিখ ঘোষণা করে দিলেন অভিনেতা-প্রযোজক। এদিন কাছের মানুষ-এর নতুন পোস্টারও প্রকাশ্যে এনেছেন দেব।

গত বছর মহালয়া-তে এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন দেব, গত ২৪ ফেব্রুয়ারি শেষ হয়েছে ‘কাছের মানুষ’ ছবির শ্যুটিং। আপতত জোর কদমে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

আরও পড়ুন: Shehnaaz Gill: পুলে আগুন লাগালেন শেহনাজ! নয়া লুকে ফিদা নেটিজেনরা

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest