Pavel Will Get Back Gupi Gayen Bagha Bayen On Screen

Gupi Gayen Bagha Bayen: পর্দায় ফিরছে গুপী-বাঘা! কী বলছেন পরিচালক পাভেল?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাঙালির নস্টালজিয়ায় যে কয়েকটা ছবি বিশাল জায়গা দখল করে রেখেছে, তার মধ্যে অন্যতম গুপী গাইন বাঘা বাইন। ভূতের রাজার তিন বরেই বদলে গিয়েছিল গুপী আর বাঘার জীবন। উপেন্দ্রকিশোর রায়চৌধুরীর লেখা জনপ্রিয় এই গল্প নিয়ে ছবি তৈরি করেছিলেন তাঁরই নাতি সত্যজিৎ রায়। এবার সেই গল্প নিয়েই ফের ছবি তৈরি করতে চলেছেন পাভেল।

আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে পরিচালক পাভেলের ছবি ‘কলকাতা চলন্তিকা’। এরই মধ্যে সামনে এল তাঁর নতুন ছবির কথা। বাঙালির নস্টালজিয়াকে পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন তিনি। কাজ করতে চলেছেন গুপী গাইন বাঘা বাইন-কে নিয়ে।

আরও পড়ুন: দু’জন মানুষ কি কাছাকাছি আসতে পারে না? প্রশ্ন ক্ষুব্ধ Lalit Modi-র

সূত্রের খবর, সত্যজিত রায়-এর গুপী গাইন বাঘা বাইনের গল্প যেখানে শেষ সেখান থেকেই শুরু হবে পাভেল পরিচালিত গুপী-বাঘার গল্প। অনেকদিন ধরেই এই ছবির ভাবনা চিন্তা চলছিল। জানা গেছে, ছবিতে গুপী অথবা বাঘার চরিত্রে দেখা যেতে পার সোহম মজুমদারকে। তবে এই ছবির প্রযোজক এখনো ঠিক হয়নি। তাই এই ছবি নিয়ে বেশি কথা বলতে চাননি পরিচালক।

পাভেলের কথায়, “চেষ্টা করছি অনেকদিন ধরেই। উপেন্দ্রকিশোর রায়চৌধুরী এই গল্পটি লিখেছিলেন। এর কোনো কপিরাইট নেই। আর এই ছবি সম্পর্কে আমি সন্দীপ রায়কে বলেছি, উনি জানেন। আমার ইচ্ছা আছে, কিন্তু এখনও অবধি কিছু লক হয়নি।”

আরও পড়ুন: ‘নাম গুম যায়েগা’, প্রয়াত সংগীত শিল্পী Bhupinder Singh

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest