Pavitra Rishta 2.0: Ankita Lokhande Begins Shoot With Shaheer Sheikh

Pavitra Rishta 2.0: পর্দায় ফের ‘পবিত্র রিস্তা’, অঙ্কিতার সঙ্গী এবার এই জনপ্রিয় অভিনেতা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক বছর হয়ে গিয়েছে তারার দেশে পাড়ি জমিয়েছেন সুশান্ত সিং রাজপুত। খালি সময় মিললেই টেলিস্কোপ হাতে নিয়ে বসে পড়তেন তারা দেখতে। আর সেই তারার দেশেই আছেন তিনি। সুশান্তের ভক্তদের কাছে যা বড় একটা আঘাত! ঠিক যেমন সুশান্তের সহকর্মী ও প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডের কাছে। প্রয়াত অভিনেতার স্মৃতি ও তাঁর প্রতি শ্রদ্ধা-ভালোবাসা জানিয়েই ‘পবিত্র রিস্তা ২’র শ্যুট শুরু করলেন তিনি।

পবিত্র রিস্তার নতুন সিজন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হবে। সংশ্লিষ্ট শো-এর চিত্রনাট্য ইতিমধ্যে চূড়ান্ত হয়ে গিয়েছে। একে তো প্রধান চরিত্রে সুশান্ত নেই, তাছাড়া দর্শকদের মনে গেঁথে রয়েছে পুরোনো সিজনটি, তাই নির্মাতাদের কাছে নতুন শো-টি বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে। এপ্রসঙ্গে কাস্টিং পরিচালক আদিত্য সুরানা বলেন, “সত্যি কথা বলতে, এটি সবার জন্য একটি চ্যালেঞ্জ। একা শুধু আমার নয়, যে সব অভিনেতাদের নেওয়া হয়েছে তাঁদের জন্যও। যদি এটা একটা নতুন শো হত, আমরা যা-ই করতাম কেউ তুলনা করতেন না। কিন্তু ইতিমধ্যে আমাদের সবার কাছে একটি মানদন্ড রয়েছে।”

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 (@zee5)

‘পবিত্র রিস্তা ২’-এ সুশান্তের জায়গায় অঙ্কিতার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা শাহির শেখ। শ্যুটিং শুরুর মুহূর্তের সেই  ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করে নির্মাতারা ‘জি ৫’-র অফিসিয়াল পেজে লিখেছেন, ‘কখনও কখনও খুব সাধারণ জীবন থেকেই আমরা অসাধারণ প্রেমের গল্প খুঁজে পাই। মানব এবং অর্চনার সেই অসাধারণ প্রেমের গল্পের সাক্ষী থাকুন’। তবে টেলিভিশনে নয়, অল্ট বালাজির ওটিটি প্ল্যাটফর্মে নাকি দেখা যেতে পারে এই ধারাবাহিক। একটি রিল ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী দর্শকদের কাছ থেকে ভালোবাসা চেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

আরও পড়ুন: মুক্তি পেল Bhuj The Pride of India সিনেমার trailer, দেখুন…

২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত একটানা পাঁচ বছর জি টিভিতে সম্প্রচারিত হয়েছিল পবিত্র রিস্তা। সমগ্র ধারাবাহিকটিতে মুখ্য অভিনেত্রীর ভূমিকায় ছিলেন অঙ্কিতা লোখান্ডে। এবার নতুন আঙ্গিকে আসন্ন পবিত্র রিস্তা ২.০-তেও তিনি থাকবেন। সঙ্গে থাকবেন মানবের মায়ের চরিত্রে অভিনয় করা ঊষা নাদকর্নি (Usha Nadkarni)। যদিও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীর পরিবর্তন দেখা যাবে। সুরানার মতে, “আমরা আগের শো-টিতে অঙ্কিতা লোখান্ড এবং উষা ম্যামকে আগে দেখেছি এবং ভালোবেসেছি। কিন্তু বাকি নতুন অভিনেতাদের কাছে এটি একটি চ্যালেঞ্জ। বিশেষত মানবের জন্য, শাহির শেখের জন্য এটি সেই জায়গায় পৌছানো বড় চ্যালেঞ্জ। একই ভাবে পরিচালকদের, আমার এবং অন্যান্য অভিনেতাদের কাছে এটা একটা চ্যালেঞ্জ।”

শাহিরের জনপ্রিয়তাও ছোট পরদায় আকাশছোঁয়া। তিনি ‘মহাভারত’-এর অর্জুন। তিনিই আবার ‘কুছ রঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি’-র দেব। সোনি-র সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে ‘কুছ রঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি’। এটি তৃতীয় সিজন। যা আজ সোমবার ১২ জুন থেকেই শুরু হতে চলেছে।

আরও পড়ুন: Alia Bhatt: এবার হলিউডে পাড়ি জমাচ্ছেন আলিয়া ভাট?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest