Pawandeep Rajan Is The Indian Idol Season 12 Winner

Indian Idol 12: বনগাঁর মেয়ে অরুণিতাকে হারিয়ে সেরা উত্তরাখণ্ডের পবনদীপ! ক্ষুব্ধ নেটিজেনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার শেষ হল জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’- (Indian Idol 12) এর সফর। প্রায় আট মাস কাটিয়ে শেষ পর্বেও দর্শককে টিভির সামনে আটকে রাখল এই রিয়ালিটি শো। ফাইনালে দারুণ লড়াই দেখা গিয়েছিল। দর্শকদের নজরে ছিলেন উত্তরাখণ্ডের পবনদীপ (Pawandeep Rajan) আর বাংলার মেয়ে অরুণিতা (Arunita Kanjilal)। ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর প্রথম দিন থেকেই বিচারকদের মন জয় করে নিয়েছিলেন পবনদীপ আর অরুণিতা। তবে অরুণিতা যেন জনপ্রিয়তায় একটু বেশিই এগিয়ে ছিলেন সবার থেকে। কিন্তু শেষ রাতে আসল বাজিটা মারলেন পবনই! আর এই নিয়েই এখন জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়।

গত আট মাস ধরে সুর দিয়ে যেন ছবি এঁকে চলেছিলেন পবনদীপ-অরুণিতারা। আর তাঁদের সুরেই ডুব দিয়েছিল গোটা দেশ। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ফাইনালে ৬ জন প্রতিযোগী জায়গা করে নিয়েছিলেন। পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলে। স্বাধীনতা দিবসের দিন ১২ ঘণ্টা ধরে চলে গ্র্যান্ড ফিনাল। দুপুর ১২টা থেকে রাত ১২টা। তালে, সুরে, নাচে, গানে, উৎসবে মেতে উঠেছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চ।

আরও পড়ুন: মুম্বইয়ে চ্যালেঞ্জিং টেস্ট ম্যাচ খেলতে নামলেন সৃজিত! শুরু হল ‘Shabaash Mithu’-র শ্যুটিং

সব লড়াই শেষে ট্রফি ওঠে পাহাড়ের পবনদীপের হাতেই। ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফি এবং ২৫ লক্ষ টাকার পুরস্কারমূল্য জিতে নেন সুরের জাদুকর। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় পবনদীপের হাতে।

তবে বড্ড বেশি নিরাশ হল বাংলা। আসলে বনগাঁ-র মেয়ে অরুণিতা কাঞ্জিলালকে নিয়ে স্বপ্ন দেখেছিল তারা। তাঁর একের পর এক ধামাকাদার পারফরম্যান্স, তাঁর মিষ্টি সুরের জাদুতে ৮ মাস ধরে ডুবেছিল গোটা দেশ। ফাইনালের মঞ্চে ‘ঘুমর’-এর তালে মাত করেছিলেন তিনি। কিন্তু দ্বিতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হল অরুণিতাকে। আর এক রানার্স-আপ সায়লি কাম্বলে।

অরুণিতার হেরে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছে না নেটিজেনদের একাংশ। তাদের কথায়, পবনদীপ কোন অংশেই অরুণিতার থেকে ভাল নয়! অনেকে মনে করছেন, ইন্ডিয়ান আইডল পুরোটাই আগে থেকে ঠিক করা, সেখানে দাঁড়িয়ে দর্শকদের কাছে আসল বিজেতা অরুণিতাই।

আরও পড়ুন: ‘জন্মদিনের সেরা উপহার’, মুখ্যমন্ত্রী Mamata Banerjee’র শুভেচ্ছাবার্তা পেয়ে উল্লসিত Srabanti

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest