লাগাতার বিতর্কিত কথা! প্ররোচনা দেওয়ার অভিযোগে পায়েল রোহাতগি’র অ্যাকাউন্ট সাসপেন্ড করল টুইটার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিয়ম লঙ্ঘন করার জের,অভিনেত্রী পায়েল রোহাতগির টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দিল টুইটার। সেই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে মাইক্রো ব্লগিং সাইটে।

বিতর্কিত মন্তব্য করে বারবার তিনি এসেছেন খবরের শিরোনামে৷ তবে এবার তেমন কিছুই নাকি তিনি বলেননি৷ সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডে স্বজনপোষণ নিয়ে ট্যুইটে লিখছিলেন৷ কিন্তু হঠাৎ করেই তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিল ট্যুইটার কর্তৃপক্ষ৷ কেন এভাবে বন্ধ হল তাঁর অ্যাকাউন্ট, তাই নিয়ে প্রশ্ন তুলেছেন পায়েল৷ তিনি দাবি করেছেন যে কোনও বিতর্ক নয়, সঠিক কথাই তিনি তুলে ধরছিলেন ট্যুইটারে৷

বুধবার সকাল থেকেই বন্ধ হয়েছে পায়েলের ট্যুইটার৷ ইনস্টাগ্রামে তার স্ক্রিন শেয়ারও করেছেন নায়িকা৷ এরপর এই মর্মে একটি ভিডিও পোস্ট করেন তিনি৷ সেখানে তিনি সাধারণ মানুষ ও তাঁর ভক্তদের কাছে সাহায্যের আর্জি জানান৷ তিনি বলেন যে তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে তাঁকে সাহায্য করুন সকলে৷ কারণ এই সাসপেন্ড করার পিছনে কোনও কারণ জানানো হয়নি৷ সরকারি ভাবে তাঁর কাছে কোনও ই মেলও আসেনি৷

আরও পড়ুন: ইনস্টাগ্রামে ভক্তসংখ্যা ৫ কোটি! বিরাট,প্রিয়াঙ্কার পর এই কীর্তি ছুঁলেন দীপিকা

পায়েলের কথায়, ‘আমি কোনওদিন কাউকে গালিগালাজ করিনা, আমি কিছু তথ্য তুলে ধরবার চেষ্টা করি, সেটা কেন আটকানোর চেষ্টা চলছে? কিছু লিবারেলস এবং এক্সট্রিমিস্ট আছেন যাঁরা টুইটারকে কন্ট্রোল করে,তাঁরাই এমন করছে। দয়া করে আপনারা টুইটার কর্তৃপক্ষকে প্রশ্ন করুন কেন আমার অ্যাকাউন্ট সাসপেন্ড হল? তা না হলে আপনাদের সঙ্গে আমি কথা বলতে পারব না’।

https://www.instagram.com/p/CCXbk2ZgRaq/

তবে এটা প্রথম নয়৷ এর আগেও একবার পায়েল রোহাতগির ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছিল৷ গত বছর টুইটারে ভিডিয়ো বার্তায় জহরলাল নেহেরুকে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছিল বুন্দি থানায়। বিচারবিভাগীয় হেফাজতেও নেওয়া হয়েছিল পায়েলকে। পরে জামিনে মুক্তি দেওয়া হয় পায়েল রোহাতগিকে।

এর আগে উত্তরপ্রদেশের মোরাদাবাদে চিকিত্সক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ কর্মীদের উপর পাথর ছোঁড়ার ঘটনায় রঙ্গোলি চান্দেলের বিতর্কিত টুইটের জেরে সাসপেন্ড হয়েছিল কঙ্গনা রানাওয়াতের দিদির অ্যাকাউন্ট।

আরও পড়ুন: ফের #METOO অভিযোগ টলিউডে, যৌনতার বদলে সিনেমায় সুযোগ করিয়ে দেওয়ার অভিযোগ নামী পরিচালকের বিরুদ্ধে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest