কর্মফলেই আপনার স্বামীর মাথায় চুল নেই! সোনমকে বেনজির আক্রমণ পায়েলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কীভাবে হল, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন প্রায় গোটা দেশের মানুষ। সুশান্তের মৃত্যুর পর এবার মুখ খুললেন অভিনেত্রী পায়েল রোহতগি। বলিউডের একাংশের বিরুদ্ধে অভিযোগ করার পর এবার সোনম কাপুর এবং তাঁর স্বামী আনন্দ আহুজার বিরুদ্ধে তেড়েফুড়ে উঠলেন পায়েল।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। যেখানে তিনি অভিযোগ করেন, অনিল কাপুরের মেয়ে হওয়া সত্ত্বেও সফল হতে পারেননি সোনম কাপুর। কফি উইথ করণ-এ বসে সুশান্ত সিং রাজপুতকে হ্যান্ডসম নন বলে মন্তব্য করেন সোনম কাপুর। কিন্তু সোনম জানেন না, তাঁর স্বামী আনন্দ আহুজা একেবারেই হ্যান্ডসম নন। তাঁর মাথায় চুল নেই। সোনমের স্বামীর চেয়ে সুশান্ত শতগুনে হ্যান্ডসাম এবং মেধাসম্পন্ন ছিলেন বলেও মন্তব্য করেন পায়েল রোহতগি। সোনম কর্মফলের কথা বলেন। নিজের কর্মফলেই তাঁর স্বামী আনন্দের মাথায় চুল নেই বলেও কটাক্ষ করেন পায়েল।

https://www.instagram.com/p/CBxF2-XAWrH/

আরও পড়ুন: আজ যাঁরা স্বজনপোষণ বিরোধী, আগামীকাল যদি তাঁদের সন্তানরা অভিনয় করতে চান? কঠিন প্রশ্ন ছুঁড়ে দিলেন সোনি

এসবের পাশাপাশি সোনম আরও বলেন, সোনম তাঁকে ব্লক করুন আর যা-ই করুন না কেন, গোটা দেশে মানুষ তাঁর রূপ চাক্ষুষ করেছেন। তাই শত চেষ্টা করলেও ভারতবর্ষের মানুষ আর কোনওভাবেই তাঁর সিনেমা দেখবেন না বলেও দাবি করেন সংগ্রাম সিংয়ের বান্ধবী।

উল্লেখ্য, দিন কয়েক আগে ইনস্টাগ্রামে নেটাগরিকদের একের পর এক হেট মেসেজ শেয়ার করে নেপোটিজম প্রসঙ্গে সোজাসাপ্টা জবাব দেন সোনম। তিনি বলেন, “হ্যাঁ, আমি আমার বাবার মেয়ে। আজ আমি বাবার জন্যই এখানে। বাবার জন্যই সুবিধে পাই। এটা কোনও অপমান নয়। আমার বাবা দিন-রাত এক করে খেটেছে।” এখানেই শেষ নয়। সোনম আরও যোগ করেন, “এ আমার কর্মফল যে এই রকম একটি পরিবারে আমি জন্মেছি। আমি সে জন্য গর্বিত।”

আরও পড়ুন: অভিনেতার খোলস ছেড়ে ছা-পোষা ‘কৃষক’! নওয়াজের ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest