Site icon The News Nest

Pearl V Puri: ৫ বছরের নাবালিকার স্বাস্থ্যপরীক্ষায় যৌন হেনস্থার প্রমাণ

parl scaled

৫ বছরের নাবালিকা ধর্ষণের দায়ে পুলিশি হেফাজতে টেলি অভিনেতা পার্ল ভি পুরী। শুক্রবার মুম্বই পুলিশের ডিসিপি সঞ্জয় পটেল জানিয়েছিলেন, পার্লের জামিনের আবেদন খারিজ করেছে আদালত। মামলার পরবর্তী শুনানি ১৫ জুন। শনিবার নাবালিকার বাবার আইনজীবী জানালেন, নাবালিকার স্বাস্থ্যপরীক্ষা করে যৌন হেনস্থার প্রমাণ পাওয়া গিয়েছে।

আরও পড়ুন : ‘মমতাকে প্রধানমন্ত্রী দেখতে চাই’, টুইট করে মুকুল ঘনিষ্ঠ বিজেপি নেত্রীর দলত্যাগ

তিনি একটি বিবৃতি জারি করেছেন। যেখানে বলা হয়েছে, নাবালিকা নিজে অভিযুক্তকে চিহ্নিত করেছে। তার স্বাস্থ্যপরীক্ষা করার পরে হেনস্থার প্রমাণও মিলেছে।

৪ জুন ‘নাগিন’ ধারাবাহিক খ্যাত অভিনেতাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ) এবং পকসো (শিশুদের প্রতি যৌন হেনস্থা) আইনে মামলা রুজু করা হয়েছে তাঁর বিরুদ্ধে। পার্লকে গ্রেফতার করার পরেই হিন্দি টেলিভিশন জগতের তারকারা অভিনেতার পক্ষে রায় দিতে শুরু করেন নেটমাধ্যমে। এমনকি প্রযোজক একতা কপূর জানিয়েছিলেন, তিনি নাবালিকার মায়ের সঙ্গে কথা বলেছেন। তার মা বলেছেন, পার্ল নির্দোষ। এবং তাঁর স্বামী পার্লকে এই ঘটনায় ফাঁসাতে চাইছেন। নাবালিকার মা ও বাবা অনেক বছর আগেই আলাদা হয়ে গিয়েছেন বলে খবর মুম্বইয়ের টেলিপাড়ায়।

২০১৯ সালের অক্টোবর মাসে এক সিরিয়ালের শ্যুটিং সেটে ওই নাবালিকাকে ধর্ষণ করেছেন পার্ল এমন অভিযোগ রয়েছে। ওই সিরিয়ালের লিড হিরো ছিলেন পার্ল, অন্যদিকে নির্যাতিতা শিশুর মা পার্লের সহ-অভিনেত্রী ছিলেন।

যদিও পার্লের সেই মহিলা সহকর্মী বিবৃতি জারি করে পার্লের পাশে দাঁড়িয়েছেন। যা এই ঘটনাকে সম্পূর্ণ নতুন মোড় দিয়েছে। নির্যাতিতার মায়ের দাবি, গোটা ঘটনাটি মিথ্যা মামলা, পার্লকে ফাঁসানো হয়েছে। এবং এর পিছনে রয়েছে তাঁর স্বামীর ষড়যন্ত্র। কারণ তাঁর মেয়ের কাস্টডি নিয়ে গত কয়েক বছর ধরেই আইনি লড়াই চলছে তাঁর। গত ১০ বছর ধরে স্বামীর হাতে নির্যাতনের শিকার তিনি, গত কয়েক বছর ধরেই আলাদা থাকছেন। মেয়ের কাস্টডি নিয়ে দুজনেই আইনি লড়াই লড়ছেন, সেই লড়াইয়ে ফায়দা তুলতেই পার্লকে ফাঁসানো হয়েছে, দাবি সেই অভিনেত্রী তথা পাঁচ বছরের শিশু কন্যার মায়ের।

আরও পড়ুন : BJP কার্যালয় থেকে ত্রাণ লুট-ভাঙচুর, পুলিশকে ঘিরে বিক্ষোভ, উত্তপ্ত খেজুরি

Exit mobile version