কৃতজ্ঞতা জানাতে তৈরি হচ্ছে সোনু সুদের মূর্তি! অভিনেতার প্রতিক্রিয়া চমকে দেবে আপনাকে…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউন চলছেই ৷ এই লকডাউনের ফলে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন বিভিন্ন রাজ্যে কাজ করা পরিযায়ী শ্রমিকেরা৷ এই বিপর্যয়ে কর্মস্থল থেকে বাড়িতে ফেরার জন্য অনেকেই পাচ্ছেন না সঠিক পরিবহণ ৷ অনেকে তো পায়ে হেঁটেই অতিক্রান্ত করছেন লম্বা রাস্তা ৷

শ্রমিকদের এই দুর্দিনে পাশে দাঁড়িয়ে বাস্তবের হিরোর পরিচয় দিলেন পর্দার নায়ক সোনু সুদ ৷ স্রেফ নিজের দায়িত্বে প্রায় ১২ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি পাঠিয়েছেন তিনি ৷ অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নায়ককে যোগাযোগ করছেন বাড়ি ফেরার জন্য ৷

তারকার এই উদ্যোগে অভিভূত হয়ে বিহারের একদল মানুষ তাঁর মূর্তি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছেন। টুইটারে এক ব্যক্তি সোনুকে ট্যাগ করে লেখেন, বিহারের সিবান জেলায় আপনার মূর্তি তৈরি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই টুইট দেখে জবাব দিয়েছেন অভিনেতা। তাঁর উত্তর মন ছুঁয়ে যাচ্ছে নেট নাগরিকদের। তিনি বলেন,’ভাই ওই টাকায় কোনও গরিবকে সাহায্য করুন’।

আরও পড়ুন: স্যানিটাইজার দিয়ে নতুন ব্যবসা শুরু করলেন ‘ভাইজান’, জেনে নিন দাম…

টুইটারে সোনুর কাছে সাহায্য চাইলে কাউকেই নিরাশ করছেন না তারকা। সাধ্যমতো সকলের দিকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।ঘরে ফিরে সোনু সুদকে ধন্যবাদ জানাতে ভুলছেন না সেই সব পরিযায়ী শ্রমিক, ভিনরাজ্যে আটকে থাকা পড়ুয়ারা। 

সোনু সুদের এই হিরোসুলভ কাজের প্রসংশা না করে থাকতে পারছেন না তারকারাও। অভিনেতা অজয় দেবগন টুইট বার্তায় ধন্যবাদ জানান সোনু সুদকে। বলেন,’পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়ে তুমি উদাহরণ তৈরি করছ, ভগবান তোমার মঙ্গল করুক’।

বিভিন্ন রাজ্যের সহায়তা নিয়ে কয়েক শো পরিযায়ী শ্রমিককে সুরক্ষিতভাবে ঘরে ফিরিয়েছেন সোনু। শুধু যাতায়াতই নয় পথে তাঁদের খাবার জল সবকিছুর ব্যবস্থা করছেন অভিনেতা। গোটা প্রক্রিয়ার তদারকিও করছেন নিজে দাঁড়িয়ে থেকে।

আরও পড়ুন: সইফের হাতের দমদার মটন বিরিয়ানি, ঈদ স্পেশাল মেনু শেয়ার করলেন নবাব ঘরণী…

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest