দরজায় দৌড়-ছবিতে আদর! প্রতি মুহূর্তে সুশান্তকেই খুঁজে চলেছে পোষ্য ‘ফাজ’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ফাজের ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করে কাই পো চে অভিনেতা লিখেছিলেন, যদি সবাই আমায় ভুলে যায়, শুধু তুই আমায় মনে রাখিস, তাহলেই আমি খুশি হব। অবশেষে সেই কথাই সত্যি হল সুশান্ত সিং রাজপুতের। এখন শুধু তাঁকে মনে করেই দিন কাটছে পোষ্য ফাজের।

শ্যুটিংয়ের পরে সুশান্ত যখন বাড়ি ফিরতেন, তখন তাঁর অনেকটা সময়ই কাটতো প্রিয় পোষ্য ‘ফাজ’-এর সঙ্গে। সুশান্ত বাড়ি ফিরলেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে আদর খেত ‘ফাজ’।লকডাউনে গত কয়েকমাস যখন সুশান্তের একাকীত্বের মধ্যে কেটেছে, তখন তাঁর সঙ্গী ছিল প্রিয় পোষ্যটি। আজ আর সুশান্ত নেই। মালিককে দেখতে না পেয়ে মন খারাপ সুশান্তের প্রিয় ‘ফাজ’-এর।

আরও পড়ুন: ‘প্রসেনজিতের সঙ্গে ঋতুর প্রেম, তাই নায়িকার চরিত্র পাইনি’, এবার নেপোটিজম অভিযোগে বিদ্ধ টলিউড

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সুশান্তের প্রিয় পোষ্য ‘ফাজ’-এর কিছু ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে ঘরের মধ্য়ে কাউকে একটা খুঁজে বেড়াচ্ছে ‘ফাজ’। কারোর ফিরে আসার প্রতীক্ষায় বারবার দরজার সামনে ছুটে যাচ্ছে সে। কিন্তু ফিরে আসছে হতাশ হয়ে। আরও একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, সুশান্তের ছবির দিকে তাকিয়ে বসে রয়েছে ‘ফাজ’। অবলা এই প্রাণীটি হয়তবা তাঁর মন খারাপের কথা বলতে পারছে না। তবে তার অভিব্যক্তিতেই সেটা স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা একটি ছবিতে দেখা যাচ্ছে, কোনও একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার আগে সুশান্তের হাত ধরে রয়েছে তাঁর প্রিয় পোষ্য ‘ফাজ’। 

https://twitter.com/sidandsana/status/1273142241540952064

তাকে দেখে সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ লিখেছেন, ‘হৃদয় কি শুধু মানুষের ভাঙে? ওদের আরও বেশি করে ভাঙে। ওরা চিৎকার করে বলতে পারে না, এই যা..’ সুশান্তের কাছের মানুষজন জানিয়েছেন, পশুপাখিদের প্রতি অনন্ত টান ছিল অভিনেতার। তাঁর বহু ছবিতে পোষ্যদের সঙ্গে খুনসুটি করতে দেখতে পাওয়া যেত।

আরও পড়ুন: সমালোচনায় শকড! ৩ জন ছাড়া সকল বলি সেলেবকে আনফলো করলেন করণ জোহর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest