Photo with Pakistani PM Imran Khan goes viral, 'hateful' netizens call for boycott of Shah Rukh Khan

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি ভাইরাল, শাহরুখ খানকে বয়কটের ডাক ‘বিদ্বেষী’ নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) সঙ্গে পুরনো ছবির জেরে নেটদুনিয়ায় তুমুল সমালোচিত শাহরুখ খান (Shah Rukh Khan)। বলিউড বাদশা এবং তাঁর কামব্যাক ছবি ‘পাঠান’ বয়কটের ডাক দেওয়া হয়েছে।

শাহরুখ ও ইমরান খানের যে ছবি নতুন করে ভাইরাল রয়েছে, তা বেশ পুরনো। ছবিতে একটি নীল রংয়ের শার্ট পরে রয়েছেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী। যদিও তখন তিনি রাজনৈতিক জগতে প্রবেশ করেছিলেন কিনা সন্দেহ! ইমরান খানের একটি হাতে জ্যুসের গ্লাস রয়েছে, অন্য হাত তিনি শাহরুখের কাঁধের উপরে হাত রেখেছেন। হাসিমুখে কথা বলতে দেখা যাচ্ছে দু’জনকে।

ছবিটি কবেকার তা জানা যায়নি। তবে বৃহস্পতিবার তা নতুন করে ভাইরাল হয়েছে। আর এই ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ার একাংশের রোষনলে পড়েছেন ‘কিং খান’।  ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট শাহরুখ খান’ (Boycott Shah Rukh Khan) হ্যাশট্যাগ। কেউ কেউ আবার শাহরুখ খানকে বয়কট করে আফগানিস্তানে পাঠিয়ে দেওয়ার পরামর্শ দিয়েছেন।

E YIZZEXMAEH3LY?format=jpg&name=medium

 

২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা অভিনীত ‘জিরো’ (Zero)। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। তারপরই সিনেমা থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ।  সোশ্যাল মিডিয়াতেও নিজের সক্রিয়তা কমিয়ে দিয়েছিলেন। তবে গত বছরই নিজের কামব্যাকের ইঙ্গিত দিয়েছিলেন বলিউড বাদশা। ‘পাঠান’ ছবির শুটিং শুরু করে দিয়েছেন তিনি। পাশাপাশি, দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতেও নাকি দেখা যাবে তাঁকে।এমন পরিস্থিতিতেই পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে পুরোনো ছবির জেরে ট্রোল হতে হল ‘বলিউড বাদশা’কে। ট্রোলে অবশ্য বিশেষ কান দেন না ‘কিং খান’।

বিদ্বেষী নেটিজেনদের এই কাণ্ডকারখানা দেখে অনেকে রাগ করে বলেছেন নরেন্দ্র মোদীও তো নওয়াজ শরীফের বাড়িতে ‘বিরিয়ানি খেতে’ গিয়েছিলেন, তাহলে কি সেই পুরোনো ছবি বের করে নরেন্দ্র মোদীকে বয়কটের ডাক দেওয়া হবে ?

আরও পড়ুন: পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে ১৫০০পাতার চার্জশিট, নাম রয়েছে শিল্পার শেট্টিরও!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest