Site icon The News Nest

Ankita Lokhande-Vicky Jain: বিয়ে করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা? ভাইরাল ছবি

ankita lokhande pictures take the internet by storm 001

বিয়ের সানাইয়ে বিরতি নেই। মুম্বইয়ে বিয়ের মরসুম পড়তেই একাধিক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের পরে এ বার ভিকি-অঙ্কিতার পালা। আগামী ১৪ ডিসেম্বর চার হাত এক হবে যুগলের। চার বছরের প্রেমে এ বার আইনি সিলমোহর পড়বে। মুম্বই শহরেই মোট তিন দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দু’সপ্তাহ আগে থেকেই প্রাক-বিবাহ বিভিন্ন অনুষ্ঠানে মেতে উঠেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের একদা প্রেমিকা অঙ্কিতা এবং তাঁর বর্তমান প্রেমিক ভিকি।

শুক্রবার ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইলের দু’টি ছবি চারদিকে ছড়িয়ে পড়তেই চর্চা শুরু। একটি ছবিতে দেখা যাচ্ছে, দরজার সামনে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন ভিকি-অঙ্কিতা। মাথায় তাঁদের ‘মুন্ডাভালিয়া’ (মরাঠি বর এবং কনের মাথায় আড়াআড়ি ভাবে বাঁধা মুক্তার মালা)।


কিছুক্ষণের মধ্যে নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে ভিকির সঙ্গে একটি ছবি শেয়ার করেন অঙ্কিতা। ওই ছবিটি নিয়েও চর্চার শেষ নেই। অভিনেত্রীর পরনে সবুজ-গোলাপি রংয়ের সিল্কের শাড়ি। ভিকি পরেছেন পাঞ্জাবি। এই ছবিটিতেও বেশ হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে তাঁদের।

অনুরাগীদের একাংশের ধারণা হয়েছে, যুগল বোধ হয় বিয়ে করেই ফেলেছেন। কিন্তু এই মুহূর্তে প্রাক-বিবাহের আয়োজনেই এত আড়ম্বরে! সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে গিয়েছিলেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অঙ্কিতা বারবার ফিরে গিয়েছিলেন সুশান্তের স্মৃতিচারণায়। ঠিক এই সময় অঙ্কিতা পাশে পেয়েছিলেন ভিকি জৈনকে। শক্ত খুঁটির মতো ভিকি আগলে রেখেছিলেন অঙ্কিতাকে।

দিন কয়েক আগে নিজের বাড়িতে বান্ধবীদের সঙ্গে ‘ব্যাচেলরেট পার্টি’ (বিয়ের আগে বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা)-তে মেতেছিলেন ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের ‘অর্চনা’। তার পরে ভিকি এবং অঙ্কিতাকে মুম্বইয়ের শহরে ঘুরে ঘুরে বিয়ের কার্ড বিতরণ করতে দেখা গিয়েছিল। সাংবাদিকদের মুখোমুখি হতেই তাঁরা বলেছিলেন, ‘বিয়ের মাস শুরু হল তো সবেমাত্র।’

 

 

Exit mobile version