Pictures from the set posted by Sourav, excitement surrounding Dada's comeback on the small screen

Dadagiri 9: সেট থেকে ছবি পোস্ট সৌরভের, ছোট পর্দায় দাদার কামব্যাক ঘিরে উত্তেজনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন কয়েক আগেই এসেছিলেন ‘কউন বনেগা ক্রোড়পতি’তে। অমিতাভ বচ্চনের সামনে হটসিটে বসে সপ্রতিভ উত্তর দিয়ে গিয়েছেন। তিনি বাংলার ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ‍্যায় (sourav ganguly)। বিগ বির শো তে নিজের ‘দাদাগিরি’ (dadagiri) দেখিয়ে গিয়েছেন। এবার পালা বাংলার মাটিতে নিজের শো, আসল ‘দাদাগিরি’ নিয়ে ফেরত আসার। আর মঙ্গলবার সেই ঘোষনাই সারলেন সৌরভ।

‘দাদাগিরি’র নতুন সিজনের প্রোমো আগেই সামনে এসেছিল, আর মঙ্গলবার সন্ধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায় স্বয়ং ‘দাদাগিরি’র শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করলেন। ‘দাদাগিরি’র লোগোর সামনে দাঁড়িয়ে সঞ্চালক সৌরভ। সেই ছবির সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন, ‘আরও একটি সিজনের শুরু’। ছবিতে দেখা গেল সাদা শার্টের উপর সবুজ রঙা ব্লেজার পরে আছেন দাদা, সঙ্গে নীল রঙা টাইয়ের উপর সাদা পোলকা ডট। একই রকম একই রঙের রুমাল বুক পকেটে গোঁজা, চমশা চোখে ক্যামেরার দিকে তাক করে পোজ দিচ্ছেন সৌরভ।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

আরও পড়ুন: ‘আমাকে একটু নিরাপত্তা দিতে পারেন?’, Sheikh Hasina’র কাছে আবেদন Pori Moni’র

দাদার এই ঘোষণা ইতিমধ্যেই এক লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। কমেন্ট বক্সে নিজেদের এক্সাইটমেন্টের কথা জানাতে ভোলেননি তাঁরা। গায়ক অনীক ধর তো লিখেই ফেলেছেন, ‘দাদা, তোমার গুগলিতে এবার কিন্তু আমি আউট হব না’।

২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। তারপর থেকে সাতটি সিজনে সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে, শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। শোনা যায়, সেবার TRP অনেকটাই পড়েছিল। তাই ফের ফিরিয়ে আনা হয় সৌরভকেই। চলতি বছরও গুজব ছড়িয়ে ছিল সৌরভ নাকি, সরে দাঁড়াচ্ছেন ‘দাদাগিরি’ থেকে, তবে সব জল্পনায় জল ঢেলে ফের স্বমহিমায় ফিরছেন সৌরভ। এই সিজনে দাদাগিরি-র থিম– হাত বাড়ালেই বন্ধু হয়।

গত বছর ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল সিজন ৮-এর গ্র্যান্ড ফিনালে। নতুন সিজন কবে থেকে শুরু হবে সেই নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা এখনও হয়নি, তবে পুজোর আগেই ছোটপর্দায় ফিরবেন দাদা, এমন খবর।

আরও পড়ুন: ঋতাভরীই কি ‘পরমসুন্দরী’? সাম্প্রতিক পোস্ট দেখে কৌতূহল নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest