বিতর্কে জড়ালেন পূজা হেগড়ে, ক্ষমা চাওয়ার দাবি উঠল টুইটারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই অভিনেত্রী সামান্থা আক্কিনেনি ও পূজা হেগড়ে।

২৮ মে পূজা হেগড়ের ইনস্টাগ্রামে স্টোরিতে একটি পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, সামান্থার ‘মজিলি’ সিনেমার একটি স্থির চিত্র দিয়ে পূজা লিখেছেন, ‘তাকে আমার একদমই সুন্দর লাগে না।’

POOJA

পোস্টটি নজরে আসতেই চটেছেনে সামান্থা ভক্তরা। তারা এ বিষয়ে পূজাকে মাফ চাওয়ার দাবি জানান। পাশাপাশি শুরু হয় সমালোচনার ঝড়। সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ট্রেন্ড করছে, পূজামাস্টঅ্যাপলোজাইজ, পূজাকে ক্ষমা চাইতে হবে।

আরও পড়ুন: ‘কলকাতা মানে একটা আবেগ’, আমফান বিধ্বস্ত বাংলার জন্য খোলা চিঠি কিং খানের

স্বাভাবিকভাবে মিমটি দেখার পর চটে গেছে সামান্থার ভক্তরা।  হাউসফুল ৪-এর অভিনেত্রীর অবশ্য দাবি, তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে, এ ব্যাপারে বিন্দুবিসর্গ কিছু তিনি জানেন না। অনুরাগীদের ওই অ্যাকাউন্টে কোনও ব্যক্তিগত তথ্য শেয়ার করতে বা কোনও আমন্ত্রণ গ্রহণ করতে বারণ করেছেন তিনি।

ঘণ্টাখানেকের মধ্যেই অবশ্য পূজার টেকনিক্যাল টিম তাঁর অ্য়াকাউন্ট মেরামত করে ফেলে। এ জন্য তাঁদের ধন্যবাদ দেন তিনি। কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে #পূজামাস্টঅ্যাপলোজাইজ। বিতর্কিত পোস্ট ডিলিট করা হলেও বিতর্ক মেটেনি এতটুকু। পূজার ফ্যানেরাও আস্তিন গুটিয়ে মাঠে নেমে পড়েন, তাঁরাও ট্রেন্ড করান #উইসাপোর্টপূজাহেগড়ে।

এ বিষয়ে সামান্থা আক্কিনেনি এখনো কোনো মন্তব্য করেননি।

আরও পড়ুন: একসময় লোকাল ট্রেনে যাতায়াত করতেন, ভাইরাল হল সোনু সুদের ‘স্ট্রাগল’

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest