Poonam Pandey Fake Death Row: ₹100 Crore Defamation Filed Against Actress, Husband Sam Bombay In Kanpur

Poonam Pandey ক্যানসার নিয়ে ‘ডেথ স্টান্ট’! ১০০ কোটির মানহানি মামলা পুনমের বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্যানসার নিয়ে  ‘ডেথ স্টান্ট’-এর মাশুল গুনতে হচ্ছে পুনম পাণ্ডেকে। কানপুরে পুনম এবং তাঁর স্বামী স্যাম বম্বের (Sam Bombay) বিরুদ্ধে দায়ের হল ১০০ কোটি টাকার মানহানি মামলা।

পুনমের নামে এফআইআর দায়ের করা হয়েছে। ফাইজান আনসারি অভিযোগপত্রে লেখেন, ‘‘পুনম ও তাঁর স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়ো খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন।’’ অভিযোগকারী শুধু এফআইআর দায়ের করে ক্ষান্ত হয়েছেন তেমনটা নয়। তিনি পুনম ও তাঁর স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবি করেছেন। তাঁর অভিযোগে কাজ না হলে আদালত অবধি যাবেন বলেই জানান অভিযোগকারী।

পুনম পাণ্ডে (Poonam Pandey) চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, গত কয়েকদিনে তিনি একেবারে সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন!

গত ৪ ফেব্রুয়ারি নিজের সমাজমাধ্যমের মৃত্যুর খবর জানান পুনম। এক দিন পার করে প্রকাশ্যে এসে পুনম জানিয়েছেন, তিনি বেঁচে আছেন। আসলে এই গোটাটাই একটা প্রচার কৌশল, থুড়ি জরায়ু-মুখের ক্যানসার নিয়ে সচেতনা বৃদ্ধির কৌশল। কিন্তু তাঁর কার্যকলাপ একেবারেই ভাল চোখে নেননি সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা। পুনমের এই কাণ্ডকে কেউ নাম দিয়েছেন ‘গিমিক’, কেউ বলেছেন ‘স্টান্ট’।

অভিনেত্রীকে কড়া ভাষায় নিন্দা করেছেন বলিউডের তারকারাও। ক্যানসার নিয়ে পুনম ‘ঠাট্টা-তামাশা’ করেছেন, এই অভিযোগ তুলে তাঁর বিরুদ্ধে এফআইআর-এর দাবি তোলে ‘দি অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’। কেউ কেউ তো তাঁকে ‘বয়কট’ করার ডাক তুলেছেন। যদিও নিজের কাজের জন্য ক্ষমা চেয়ে নিয়েছিলেন তিনি। তবু তাঁকে নিয়ে বির্তক-নিন্দা থামার লক্ষণ নেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest