Poonam Pandey gets max votes after promising to go topless

Lock Upp: পুনমকে নগ্ন দেখার ইচ্ছে, সর্বোচ্চ ভোট পেলেন “এরোটিক স্টার”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিযোগীদের একাংশ মনে করেছিলেন এই সপ্তাহেই কঙ্গনা রানাওয়াতের শো লকআপ থেকে বাদ পড়বেন অন্যতম প্রতিযোগী পুনম পাণ্ডে। কিন্তু কাজ করে গেল পুনমের ট্রিক। বাদ পড়ে যাওয়া তো দূর কি বাত, বরং এই সপ্তাহে সবচেয়ে বেশি ভোট পেলেন তিনি। আর তাতেই অবাক শো’র প্রতিযোগীরাই। প্রশ্ন তুলেছেন শো’র ‘ন্যারেটিভ’ নিয়েও।

রবিবারের এপিসোডে পুনম পাণ্ডে সবচেয়ে বেশি ভোট পেয়েছে দেখে হতবাক পায়ের রোহাতগি। শো-র সঞ্চেলক কঙ্গনা রানাওয়াত ঘোষণা করেন এভিকশনের হাত থেকে বেঁচে গিয়েছেন পুনম, কারণ সে সবচেয়ে বেশি ভোট পেয়েছে।

কঙ্গনা আরও জানান, সবচেয়ে কম ভোট পেয়েছেন পায়েল রোহাতগি। আর তার থেকে সামান্য বেশি ভোট পেয়ে পিছন থেকে দুই নম্বরে নিশা রওয়াল। কঙ্গনা চলতি সপ্তাহের ভোট আউট হওয়া সদস্যর নাম ঘোষণার আগেই, পায়েল ক্যামেরাকে লক্ষ্য করে বলে, ‘সংগ্রাম সিং আমি এক সপ্তাহ ধরে ভোটের জন্য বলছি। আর তোর দ্বারা সেটাও হচ্ছে না’! আমি জানি তোর কিছু জেনুইন ফলোয়ার্স আছে। তারপরেও কী করে পুনম সবচেয়ে বেশি ভোট পেতে পারে? আসলে এই নাটকই ওদের ভালো লাগে, ওরা তাই চায়! যদিও খুশি পুনম। তিনি বলেছিলেন বটম লাইন থেকে বাঁচিয়ে নিতে কিন্তু বদলে সবচেয়ে বেশি ভোট, নিজেও ভাবতে পারেননি পুনম।

আরও পড়ুন: প্রথমবার জুটিতে রণবীর-আলিয়া, ৫ বছর পর শেষ হল ‘ব্রহ্মাস্ত্র’-এর শ্যুটিং

কী প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি? তিনি ছিলেন ‘ডেঞ্জার জোনে’। গত সপ্তাহে খুব সম্ভাবনা ছিল পুনম সবচেয়ে কম ভোট পাবেন ফলে তাঁকে ছাড়তে হবে এই শো। তারপরই ক্যামেরার দিকে তাকিয়ে পুনম বলেন, যদি সবাই তাঁকে সবচেয়ে বেশি ভোট দেয়, তাহলে তিনি ক্যামেরার সামনে নগ্ন হয়ে দেখাবেন।

এরোটিক স্টার হিসেবে পরিচিত পুনম। তাঁর নিজস্ব অ্যাপ রয়েছে। সেই অ্যাপে নিজের নানা ধরনের প্রাপ্তবয়স্কদের জন্য ভিডিয়ো পোস্ট করে থাকেন তিনি। এর আগেও বহুবার ক্যামেরার সামনে পোশাক খুলেছেন তিনি।

এই নিয়ে পায়েলের সাথে একহাত হয় পুনমের। পায়েলকে এটাও বলতে শোনা যায়, ‘দে, আরও গালি দে… দুটো জিনিসই তো করতে পারিস তুই… নয় জামাকাপড় খুলতে পারিস না হলে মা-বোন তুলে গালি দিতে পারিস…. নয় তুই ন্যাংটো থাকিস নয় তো মা-বোনের গালি দিস.. এটাই করতে পারিস।’

আরও পড়ুন: Grammys 2022: শিশুদের জন্য গান গেয়ে গ্র্যামি পুরস্কার জিতলেন আমেরিকা প্রবাসী ভারতীয় গায়িকা ফাল্গুনী শাহ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest