Site icon The News Nest

পাণ্ডে থেকে হলেন মিসেস ‘বম্বে’! সাত পাকে বাঁধা পড়লেন লাস্যময়ী পুনম

poonam pandey

করোনা আবহের মধ্যেই অত্যন্ত গোপনভাবে বিয়ে সারলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। তিনি তাঁর প্রেমিক স্যাম বম্বের সঙ্গে ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিয়ে করেন বলে জানা গিয়েছে। ইনস্টাগ্রামে পুনম তাঁর বিয়ের দু’‌টি ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

বিয়ের দিন পুনমের পরনে ছিল নীল রঙের ভারী লেহেঙ্গা চোলি, যাতে জরি ও ফুলের নকশা করা রয়েছে। এর সঙ্গে তিনি মাথায় হালকা গোলাপি রঙের ওড়না পরেছিলেন এবং সঙ্গে সোনার গয়না। পুনমের সাজে সবচেয়ে নজর কাড়া ছিল নায়িকার বিশাল মাংগ টিকা। স্যামের পরনে ছিল গলাবন্ধ নীল রঙের লম্বা কুর্তা, যাতে সোনালি মোতির নকশা রয়েছে এবং প্যান্ট। পুনম ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখেন, ‘‌সাতটা জীবন তোমার সঙ্গে কাটানোর জন্য অধীর অপেক্ষা করে রয়েছি।’‌ আর একটি বিয়ের ছবিতে পুনম হৃদয়ের ইমোজি দেন ক্যাপশনে।

অন্যদিকে স্যাম তাদের বিয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘‌সারাজীবনের সফর শুরু হল’‌।

পুনম–স্যাম নিজেদের মেহেন্দি সেরিমনির ছবিও দেন, যেখানে পুনম পেস্তা সবুজ রঙের ব্লাউস ও স্কার্ট পরে রয়েছেন এবং সঙ্গে সোনা ও কুন্দনের গয়না। দু’‌হাতে মেহেন্দি। হিন্দি ছবির পাশাপাশি পুনম কন্নড় ও তেলেগু ছবিতেও কাজ করেছেন। ২০১৩ সালে অমিত স্যাক্সেনার নশা ছবির মধ্য দিয়ে বলিউডে নবাগতা হিসাবে পা রাখেন পুনম।

২০১৮ সালে এই অ্যাডাল্ট ছবির নায়িকা নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন অনুরাগীদের। তিনি ছবি পোস্ট করে লিখেছিলেন, আমার সেরা জন্মদিনের উপহার। আই লাভ ইউ, আমার বয়ফ্রেন্ড’। মে মাসে লকডাউন চালাকালীন আইনি বিপাকে জড়িয়েছিলেন অভিনেত্রী পুমন পাণ্ডে ও তাঁর বর্তমান স্বামী।লকডাউনের নিয়ম ভাঙায় মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছিল এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে।মিডিয়া রিপোর্টে পুনমের গ্রেফতারির খবরও সামনে এসেছিলc এই প্রসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী দাবি করেছিলেন, এই খবর এক্কেবারে ভুয়ো। কারণ তিনি রবিবার রাতে বাড়ি বসে সিনেমা দেখতে ব্যস্ত ছিলেন।

পুনমের স্বামী সম্পর্কে খুব বেশি তথ্য মেলেনা। তবে বয়সে বিস্তর ফারাক রয়েছে দুজনের। ২৯ বছরের এই নায়িকার হবু বরের বয়স নাকি ৪৬ বছর। পেশায় ফিল্মমেকার স্যাম বম্বে।

Exit mobile version