Site icon The News Nest

Poonam Pandey: সকালে জরায়ু ক্যানসারে পুনম পাণ্ডের মৃত্যুর খবর, রাতে বাড়ছে ধোঁয়াশা

Poonam Pandey Death Instagram confirmation

প্রয়াত পুনম পাণ্ডে। মাত্র ৩২ বছর বয়সে মৃত্যু হল এই বলিউড তারকার। শুক্রবার, ২ ফেব্রুয়ারি পুনমের ম্যানেজার পারুল চাওলা এই দুঃসংবাদ শেয়ার করেছেন। পুনম পাণ্ডের ইনস্টাগ্রামে এই খারাপ খবরটি শেয়ার করেছেন পারুল। সেখানে লেখা হয়েছে, “বৃহস্পতিবার রাতে মৃত্যু ঘটেছে পুনমের।”

অভিনেত্রীর ইনস্টাগ্রামের পোস্টে লেখা, ‘‘দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারায়েছি। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা স্নেহের সঙ্গে ওকে স্মরণ করব।’’ পুনমের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রীর ম্যানেজারও। তিনি জানিয়েছেন, সম্প্রতি পুনম ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। উত্তরপ্রদেশে দেশের বাড়িতেই প্রয়াত হয়েছেন পুনম। সেখানেই অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে। যদিও অভিনেত্রীর মৃত্যুর খবর আদৌ সত্য, না কোনও চমক, তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা। অভিনেত্রীর অনুরাগীদের একাংশও তাঁর মৃত্যুর খবরে আমল দিতে রাজি নন।

২০১৩ সালে ‘নশা’ ছবির মাধ্যমে অভিষেক হয় তাঁর।  ছবিতে তিনি এক শিক্ষিকার চরিত্রে অভিনয় করেন। এক জন ছাত্রের সঙ্গে তাঁর যৌন সম্পর্কই ছবির মূল বিষয়। বছর সাতেকের কেরিয়ারে হিন্দির পাশাপাশি কন্নড়, ভোজপুরী এবং তেলুগু ছবিতেও অভিনয় করেছেন পুনম।‘জিএসটি’, ‘দ্য জার্নি অফ কর্মা’, ‘লভ ইজ পয়জন’, ‘মালিনী অ্যান্ড কো’, ‘আ গ্যয়া হিরো’-সহ বেশ কিছু ছবি পুনমের কেরিয়ারে উল্লেখযোগ্য। তবে এর মধ্যে কোনওটিই সাফল্যের মুখ দেখেনি। পরবর্তী সময়ে ছোট পর্দায় ‘ফিয়ার ফ্যাক্টর’ ও ‘লকআপ’ রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন তিনি।

মূলধারার ছবির অভিনেত্রী হিসাবেও পরিচিতি পাননি পুনম। রয়ে গিয়েছিলেন যৌন আবেদনময়ী নায়িকা হিসেবে। অন্য কোনও চরিত্রের জন্য তাঁর কথা কেউ কোনওদিন ভাবেননি। ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ চলার সময় পুনমের একটি ভিডিয়ো শোরগোল ফেলে দেয় গণমাধ্যমে। পুনম ঘোষণা করেছিলেন, ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে সকলের সামনে নিজের পোশাক খুলে ফেলবেন তিনি। এই মন্তব্য করেই লাইমলাইটে এসেছিলেন পুনম (name to fame)

বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে সেনসেশন তৈরি করা এবং বারবার খবরের শিরোনামে চলে আসার জন্য চর্চিত ছিলেন পুনম। পোশাক থেকে অঙ্গভঙ্গি— বিভিন্ন কারণে বার বার তিনি উঠে এসেছেন শিরোনামে। সাহসী পোশাকে লাইভে আসা, কিংবা মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর নামে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনা— সব সময় চর্চায় ছিলেন পুনম। এ বার তাঁর মৃত্যুর খবরেও তোলপাড় নেটদুনিয়া।

Exit mobile version