Site icon The News Nest

১৭ বছরের বড় প্রেমিক! করোনা কালেই বাগদান সেরে ফেললেন পুনম পাণ্ডে, প্রকাশ্যে ছবি

poonam pandey 1595753602

পুনম পাণ্ডে, বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব। ‘সেক্সি’ ভিডিয়ো পোস্ট করে বহু পরুষের রাতের ঘুম কেড়ে নেন পুনম। তবে নিজের জীবনের স্বপ্নের পুরুষের সঙ্গেই আংটি বদল সেরে ফেললেন নায়িকা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বম্বের সঙ্গে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে ফেললেন পুনম। সারলেন বাগদান।

এনগেজমেন্ট রিং হাতে ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে স্যাম লেখেন, ‘অবশেষে আমরা সেরেই ফেললাম’। কমেন্ট বক্সে পুনম লেখেন, জীবনের সেরা অনুভূতি।২০১৮ সালে এই অ্যাডাল্ট ছবির নায়িকা নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন অনুরাগীদের। তিনি ছবি পোস্ট করে লিখেছিলেন, আমার সেরা জন্মদিনের উপহার। আই লাভ ইউ, আমার বয়ফ্রেন্ড’।

২০১১ সালে সংবাদ শিরোনামে এসেছিলেন পুনম। ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে তিনি স্ট্রিপ ডান্স করবেন বলে ঘোষণা করেছিলেন। ২০১৩ সালে নশা ছবির সঙ্গে বলিউডে ডেব্যিউ সেরেছিলেন পুনম। এরপর জার্নি অফ কর্মার মতো ছবিতেও দেখা গেছে পুনমকে।পুনমের বয়ফ্রেন্ড সম্পর্কে খুব বেশি তথ্য মেলেনা। তবে বয়সে বিস্তর ফারাক রয়েছে দুজনের। ২৯ বছরের এই নায়িকার হবু বরের বয়স নাকি ৪৬ বছর। পেশায় ফিল্মমেকার স্যাম বম্বে।

নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম।তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা।সোশ্যাল মিডিয়ায় একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন পুনম। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার।

 

Exit mobile version