Site icon The News Nest

স্বামীর বেধড়ক মারধরে হাসপাতালে পুনম পাণ্ডে, গ্রেপ্তার অভিযুক্ত স্যাম বম্বে

Poonam Pandey and Sam Bombay

ফের গ্রেফতার অভিনেত্রী পুনম পাণ্ডের স্বামী স্যাম বম্বে। স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তাঁর মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছে বলে জানা গিয়েছে। মুম্বই পুলিশের এক আধিকারিক সংবাদ সংস্থাকে বলেছেন, “ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁর স্ত্রীর মাথা, মুখ এবং চোখে খুবই বাজে ভাবে আঘাত পেয়েছেন।”

করোনা (Coronavirus) পরিস্থিতির মধ্যেই প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিয়ে সেরেছিলেন পুনম। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সেই ছবি। তারপরই মধুচন্দ্রিমার জন্য পাড়ি দিয়েছিলেন গোয়ায়। সেখানেও স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন পুনম। গোয়া পুলিশের কাছে তিনি জানিয়েছিলেন, স্যাম বম্বে নাকি তাঁকে বেধড়ক মারধর করেছেন।  অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। তাঁকে টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে খাটের কোণায় মাথা ঠুকে দেওয়ার পাশাপাশি মেঝেতে শুইয়ে অত্যাচার চালানো হয়েছে বলে অভিযোগ জানান। এর পরেই পুলিশ তাঁকে গ্রেফতার করে।

তবে স্যাম জামিন পাওয়ার পরেই নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে যান পুনম। স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে পুনম জানান, সমস্ত মনোমালিন্য ভুলে তাঁরা আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সময় পুনমের বক্তব্য ছিল, সব সম্পর্কেই চড়াই-উতরাই থাকে। তাঁরা একে অন্যকে বড্ড বেশি ভালবাসেন। তাই একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সুখের সংসারে আবারও ভাঙন ধরল গত সোমবার।

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার পুনমের স্বামী স্যাম বম্বকে গ্রেফতার করা হয়েছে। পুনম আপাতত হাসপাতালে ভরতি আছেন। । এখনও অভিনেত্রী হাসপাতালে রয়েছেন কিনা সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

 

Exit mobile version