দুর্ঘটনার কবলে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা, কেমন আছে সে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায় (Adrija Mukherjee)। আহত হয়েছেন আরও ৫ জন। অদ্রিজা সম্পর্কে প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর নাতনি। বৃহস্পতিবার হুগলির (Hooghly) নাটাগড়ের কাছে তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। অদ্রিজার ঘাড়ে, মুখে আঘাত লেগেছে। কালনার হাসপাতালে চিকিৎসাধীন অদ্রিজা-সহ ৬ জন। তবে কারওরই আঘাত খুব গুরুতর নয় বলে খবর হাসপাতাল সূত্রে।

কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে অদ্রিজা মুখোপাধ্যায়দের গাড়ি। বৃহস্পতিবার সকালে তাঁদের গাড়ি নাটাগড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জলা জমিতে নেমে যায়। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কালনা সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অদ্রিজা এবং তাঁর পরিবার।

গাড়িতে অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন মৌমিতা মুখোপাধ্যায়, ইঙ্গিত মুখোপাধ্যায়, প্রযুক্তি দে, গৌরাঙ্গ দে, রিতা দে। কারো দেহে বিশেষ আঘাত লাগেনি। প্রাথমিক চিকিৎসার জন্য আপাতত তাঁরা হাসপাতালে। প্রত্যেকের অবস্থাই স্থিতিশীল বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: #MeToo : ‘টুম্পা’ খ্যাত দীপাংশু আচার্যর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ

এ নিয়ে প্রাক্তন ফুটবলার বিদেশ বসু জানান যে কেশবপুরে গ্রামের বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে যাওয়ার জন্য তাঁরা সকলে বেরিয়েছিলেন। বিদেশ বসু নিজে ছিলেন অদ্রিজাদের আগের একটি গাড়িতে। তাই দুর্ঘটনা থেকে বেঁচে গিয়েছেন তিনি। তাঁকে হুগলির বলাগড় থানার ওসি দুর্ঘটনার খবর জানানোর পর তিনি চিন্তিত হয়ে পড়েন ভাইঝি ও অন্যান্য আত্মীয়দের জন্য। পরে হাসপাতালে যান বিদেশ বসু। সকলের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল হওয়ায় উদ্বেগ কমেছে।

‘মহাপীঠ তারাপীঠ’, ‘বালিকা বধূ’-সহ বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় শিশুশিল্পী অদ্রিজাকে। অভিনেত্রীর পথ দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ প্রকাশ করেন ভক্তরা।

আরও পড়ুন: এনগেজমেন্টের আর বেশি দিন বাকি নেই, তার আগে একান্তে সময় কাটালেন রাঘব-পারুল!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest