Site icon The News Nest

জনপ্রিয় Manike Mage Hithe নিজের স্টাইলে ‘তেল গেল ফুরাইয়া…’,গেয়ে চমকে দিলেন হিরো আলম

ALOM 1

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু ‘মানিকে মাগে হিথে’। ইয়োহানি ডি’সিলভার গাওয়া সিংহলি গানটি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামে। কেউ অরিজিনাল গানটি গাওয়ার চেষ্টা করছেন, কেউ আবার নিজের মতো করে শব্দ জুড়ে দিচ্ছেন। এবার ভাইরাল গানটি গাইলেন বাংলাদেশি তারকা হিরো আলম (Hero Alom)।

বগুড়ার হিরো আলমের গান নিয়ে চর্চার শেষ নেই। নেটমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা আকাশ ছোঁয়া। একের পর এক বিদেশি ভাষায় গান গেয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। ফের একবার নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নতুন গান নিয়ে হাজির হয়েছেন এই সোশ্যাল মিডিয়া স্টার।

শনিবার ‘মানিকে মাগে হিথে’র (Manike Mage Hithe) ‘হিরো আলম ভার্সান’ পোস্ট করেছেন বাংলাদেশের তারকা। রবিবারের মধ্যেই তা দেখে ফেলেছেন চার লক্ষের বেশি মানুষ। জনপ্রিয় সিংহলি গানের সুরে ‘তেল গেল ফুরাইয়া… বাতি যায় নিভিয়া… কী হবে আর কান্দিয়া?’র মতো কথা সাজানো হয়েছে বাংলা ভাষায়। একটি মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে গোটা ভিডিওটি শুট করেছেন হিরো আলম।

আলমের এই গান দেখে কয়েকজন প্রশংসা করলেও বেশিরভাগই বিরক্তি প্রকাশ করেছেন। “গানটা শোনার পর আমি বেঁচে আছি আলহামদুলিল্লাহ”, এমন মন্তব্য করা হয়েছে। একজন আবার লিখেছেন, “কোনও জীবিত ব্যক্তির পক্ষে এত সুন্দর গান গাওয়া সম্ভব না। সুন্দরভাবে গানটাকে ধর্ষণ করার জন্য অভিনন্দন আলম সাহেব।” এমন একাধিক মন্তব্যে ভরে গিয়েছে ভিডিওটির কমেন্ট বক্স।

আরও পড়ুন : লাঞ্চ-টি ব্রেক তো আছেই এবার কাজের ফাঁকে ‘সরকারি বাবু’রা পাবেন Yoga Break

উল্লেখ্য, আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। নিজের বানানো মিউজিক ভিডিয়োর জন্য আলোচনায় এসেছেন তিনি। কাজ করেছেন সিনেমাতেও। ওপার বাংলার এই সোশ্যাল মিডিয়া স্টারের ভারতেও অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। গানটির অধিকাংশ কথা বোঝা না গেলেও গানটিতে নিজের নাম ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন হিরো আলম।

আরও পড়ুন : কুকুরের সঙ্গে উদ্দাম যৌনতা! ব্যাপক বিপাকে পড়েছেন তরুণী, হতে পারে জেলও

Exit mobile version