Pori Moni and Sariful Razz got married in an intimate ceremony in Bangladesh

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আনুষ্ঠানিক বিয়ে করলেন পরীমণি, রাজের হাত ধরে কেঁদে ভাসালেন নায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছিলেন বাংলাদেশের নায়িকা পরীমণি। শনিবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে করলেন তিনি। পাত্র বাংলাদেশেরই নায়ক শরিফুল রাজ। শনিবারই গায়ে হলুদের কিছু ছবি দেখা গিয়েছিল পরীমণির ফেসবুকে। এ বার বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবিও প্রকাশ্যে এসেছে। ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

একদম ঘরোয়া আয়োজনে চারহাত এক হল রাজ-পরীর। দুই পরিবারের সদস্যরা ছাড়াও এই বিয়েতে উপস্থিত ছিলেন ঢালিউডের তিন নামী প্রযোজক গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেজওয়ান রনি।

বিয়ের দিন পরীমনি পরেছিলেন খয়েরি রঙের বেনারসি, তার উপর সোনালি কাজ। মাথায় সোনালি ওড়না আর গা ভর্তি সোনার গহনা। হাতে লাল রাঙের কাঁচের চুড়ি পরেছিলেন অভিনেত্রী, যা তাঁর সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিল।

আরও পড়ুন: নিজের হাতেই খেয়েছেন, লতা মঙ্গেশকরের শারীরিক পরিস্থিতির সামান্য উন্নতি

বউয়ের সঙ্গে মিল রেখেই সেজেছিলেন রাজ। ঘন সবুজ বন্ধগলার উপর সোনালি এমব্রয়ডারি করা, মাথায় পাগড়ি। এদিনের বিয়ে ছিল আনুষ্ঠানিকতা মাত্র, কারণ আগেই একবার বিয়ে করেছেন দুজনে। তবুও বিয়ের মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়েন পরীমনি।

এদিন ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। শনিবার সামনে এসেছিল গায়ে হলুদের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by page3.today (@page3.today)

গিয়াসুদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবিতে অভিনয় করতে গিয়ে রাজের সঙ্গে আলাপ হয় পরীমণির। তার পরে তিনি মাদক-কাণ্ডে জড়িয়ে পড়েন। সেই মামলায় জামিন পাওয়ার পর থেকেই নাকি রাজের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে পরীমণির। সেই সময়ে রাজও গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। ধীরে ধীরে সেরে উঠছিল তাঁর ক্ষত। গত ১০ জানুয়ারি প্রথম বার তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেন। তখনই জানা যায়, পরীমণি অন্তঃসত্ত্বা। রাজ-পরীমণি তাঁদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন।

তবে বাংলাদেশের সংবাদমাধ্যম হোক আর সোশ্যাল মিডিয়া সর্বত্রই চর্চা, ‘পরীমনির পাঁচ নম্বর বিয়ের স্থায়িত্ব কতদিনের জন্য?’ শরীফুল রাজ পরীমনির চার নম্বর না পাঁচ নম্বর স্বামী? সেই নিয়ে বিতর্ক রয়েছে।

আরও পড়ুন: ‘শাহরুখের দেশের মানুষ’কে সাহায্যে, ভিনদেশি ভক্তকে উপহার পাঠালেন কিং খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest