No bail, arrested Porimoni has to stay in Kashimpur jail

মিলল না জামিন, মাদককাণ্ডে গ্রেফতার পরীমনিকে থাকতে হবে কাশিমপুর জেলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার ফের একবার পরীমনির জামিনের আবেদন খারিজ করে দিল বাংলাদেশের এক আদালত। দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষ হয়েছে গতকাল, আজ ঢাকা মহানগর হাকিম আদালতে পরীমনিকে পেশ করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পরীমনিকে জেলে আটক রাখার আবেদন জানানো হয়েছিল সিআইডির তরফে।

পরীমনির জামিনের বিরোধিতা করে সরকার, অভিনেত্রী আইনজীবীর সঙ্গে সরকারি পক্ষের আইনজীবীর সওয়াল-জবাব শেষে ঢাকা মহানগর হাকিম ধীমানচন্দ্র মণ্ডল পরীমণির জামিনের আবেদন না-মঞ্জুর করেন। কাশিমপুর সংশোধনাগারে বন্দি থাকবেন পরীমনি। অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দীপু, পরীমনির একটি সিনেমার প্রযোজক নজরুল ইসলাম রাজ এবং তার ব্যবস্থাপক সবুজ আলীরও জামিনের আবেদন খারিজ করেছে আদালত।

আরও পড়ুন : ভাইফোঁটার দিন থেকে দুয়ারে সরকার রাজ্যে, জালিয়াতি রুখতে ‘লক্ষ্মীর ভাণ্ডারে’র ফর্মে থাকছে ইউনিক নম্বর

কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে মহিলা বন্দিদের রাখার ব্যবস্থা না থাকায় পরীমনিকে কাশিমপুরের মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এদিন সিআইডির তরফে অভিনেত্রীর নতুন করে রিমান্ড দাবি করা হয়নি, তাই তাঁকে আদালতে পেশ করা হয়নি। মাদক মামলায় জেল হেফাজত মঞ্জুর হলেও, পর্নোগ্রাফির অপর একটি মামলায় রাজ ও সবুজের চার দিনের রিমান্ডে সিআইডি হেফাজতের মঞ্জুরি দিয়েছে আদালত।

৪ আগস্ট চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। ওই অভিযানে তার বাসা থেকে বিপুল মাদকদ্রব্য উদ্ধারের কথা জানায় বাহিনীটি। মাদক উদ্ধারের ঘটনায় ৫ আগস্ট পরীমনির নামে বনানী থানায় মামলা হয়। সে মামলায় প্রথম দফায় তাকে চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথম দফায় জিজ্ঞাসাবাদ শেষে নায়িকাকে ফের দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন বিচারক। দুই দিনের রিমান্ড শেষে শুক্রবার পরীমনিকে আদালতে তোলা হয়।

আরও পড়ুন : পুরানো যৌন দৃশ্য ভাইরাল! ‘অশ্লীলতা’ ছড়ানোয় Boycott Radhika Apte ডাক টুইটারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest