Pori Moni got bail from the drug case in Bangladesh

আদালতে এসে অসুস্থ পরীমনি; এজলাসেই শুয়ে পড়লেন নায়িকা, মিলল স্থায়ী জামিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 গত কয়েকমাস ধরে জনপ্রিয় নায়িকা পরীমণিকে (Pori Moni) ঘিরে উত্তাল বাংলাদেশের চলচ্চিত্র জগত। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার করা হয়েছিল তাঁকে। গত পয়লা সেপ্টেম্বর জামিনে ছাড়া পান পরীমণি (Pori Moni)। সেই মামলাতেই গত ১৫ সেপ্টেম্বর ফের আদালতে হাজিরা দেন নায়িকা। তবে সেদিন তাঁর মামলার চার্জশিট জমা দেওয়ার কথা থাকলেও পুলিশের পক্ষ থেকে আদালতে তা জমা দেওয়া হয়নি। এদিন আদালতে পরী তাঁর আটক করা গাড়িসহ অন্যান্য জিনিসপত্র ফেরত চেয়ে আবেদন করেন। এরপর পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ আটক করা ১৬টি জিনিস তাঁকে ফেরত দেওয়ার নির্দেশ দেয় বাংলাদেশের আদালত। অবশেষে রবিবার স্থায়ী জামিন পেলেন পরীমণি।

দুপুর ২টো নাগাদ আদালতে প্রবেশ করে এজলাসের সামনের বেঞ্চে প্রথমে বসতে দেখা যায় অভিনেত্রীকে। তাঁকে সেই সময় অসুস্থ দেখাচ্ছিল; আইনজীবীও অসুস্থতার কথা জানান। তারপর বেঞ্চ থেকে উঠে কাঠগড়ায় যান পরীমনি। শুনানি চলাকালীন ছটফট করছিলেন। মাঝে মাঝে মাস্ক সরিয়ে শ্বাস নিচ্ছিলেন।

তাঁর জামিনের আবেদন মঞ্জুর হওয়ার পর আদালত থেকে বেরিয়ে সংদমাধ্যমের ফোটোগ্রাফারদের সামনে পোজ দিতে যান। সেই সময় তাঁকে ঘিরে ভিড় জমলে বাংলাদেশী পুলিশ তা সরিয়ে দেয়। তারপর পরীমনি আবার আদালতের ভেতরে চলে যান। আর অসুস্থ হয়ে পড়েন। পিসেমশাই কবীর হাওলাদারের কোলে মাথা দিয়ে তাঁকে শুয়ে থাকতে দেখা যায়। মাথায় জল ঢালা হতে থাকে তাঁর। একটা সময় আদালতের বেঞ্চের ওপর শুয়ে পড়েন। পরে কিছুটা সুস্থ বোধ করলে আদালত ছেড়ে চলে যান পরীমনি।

এদিন তাঁর আদালতে আসার কথা ছিল সকাল দশটায়। তিনি এলেন দুপুরে। প্রায় তিন ঘণ্টা দেরিতে।  সরকার পক্ষের আইনজীবী এ বিষয়ে আদালতে তাঁর অসন্তোষ জানালে দুঃখপ্রকাশ করেন অভিনেত্রীর আইনজীবী। জানান অসুস্থতার কথা।  শুনানি শেষে বিচারক পাঁচ হাজার টাকা মুচলেকায় তার স্থায়ী জামিন মঞ্জুর করেন। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এদিন বলেন, ‘আমরা জামিনের স্থায়ী পিটিশন চেয়ে শুনানি করি। রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেছে। তবে উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‍্যাব। এই তল্লাসির সময়ই পরীমনির বাড়ি থেকে বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। এর পরেরদিনই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest