Pori Moni served legal notice over marriage with Raaz

Pori Moni-Razz: বৈধ নয় পঞ্চম বিয়ে! পরীমনি ও তাঁর ‘স্বামী’ রাজকে আইনি নোটিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চিত্রনায়িকা পরীমণির সঙ্গে অভিনেতা শরীফুল রাজের বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন কুমিল্লার এক আইনজীবী। বিয়ের প্রমাণ চেয়ে পরীমণি-রাজকে আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি। আগামী সাত কার্যদিবসের মধ্যে জবাব না দিলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছে নোটিশে।

আইনি নোটিশে জয়নাল আবেদীন মাযহারী জানিয়েছেন, ২০১২ সালের ২৮শে এপ্রিল যশোরের কেশবপুর এলাকার ফেরদৌস কবীর সৌরভকে বিয়ে করেছিলেন পরীমনি। এক লাখ টাকা কাবিনে বিয়েটি রেজিস্টার করা হয়েছিল কেশবপুরের কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে। সৌরভকে তালাক না দিয়েই পরীমনি শরিফুল রাজকে বিয়ে করেছেন বলে উল্লেখ করা হয়েছে এই নোটিশে। তিনি দাবি করেন, পরীমনি-রাজের বিয়ে অবৈধ এবং দেশের আইন অনুযায়ী অপরাধ করেছেন এই তারকা জুটি।

আরও পড়ুন: Bappi Lahiri: জানেন বাপ্পি লাহিড়ির গা ভর্তি সোনা পরার কারণ কী ছিল? শেষ ধনতেরসে কী কিনেছিলেন

আইনজীবী জানান, আমি পরিমনি ও রাজ দুজনকেই নোটিশে বলেছি যদি তাদের কাছে তাদের পক্ষে বৈধ কাগজপত্র থাকে তাহলে তা জনসমক্ষে আনতে। তিনি আরও বলেন, আমি রাজ ও পরীমণি দুজনকেই আইনি নোটিশ পাঠাইছি। আমি জানতে চেয়েছি পরীমণি তার আগের বিয়েতে ডিভোর্স না দিয়ে কেন দ্বিতীয় বিয়ে করেছেন। এ ছাড়াও যখন সন্তান সম্ভবা তখন দ্বিতীয় বিয়ের কথা মিডিয়াতে প্রচার করেছেন। আমি নিশ্চিত হয়েছি তার প্রথম বিয়ের ডিভোর্স হয়নি এবং দ্বিতীয় বিয়েরও বৈধতা নেই। দেশের প্রচলিত আইনে তারা অপরাধ করেছেন।

বিতর্ক আর পরীমনি এই দুটোই সমার্থক শব্দ। গত মাসেই মা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছিলেন ওপার বাংলার এই জনপ্রিয় নায়িকা। পাশাপাশি জানিয়েছিলেন নিজের গোপন বিয়ের খবরও। ‘গুনিন’ ছবির সেটাই সহ-অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন পরী, এমনটাই জানা গিয়েছিল।

আরও পড়ুন: Bappi Lahiri: ‘ডিস্কো ডান্সার’, ‘উ লা লা’- এই ১০ কালজয়ী হিন্দি গানগুলিতেই বাপ্পির অমরত্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest