Poster launched for Subhashree, Parambrata new movie Boudi Canteen

Boudi Canteen : ‘এবার পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে!’ আমন্ত্রণ জানালেন শুভশ্রী ও পরমব্রত, সঙ্গী সোহমও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেয়েদের জীবন রান্নাঘরে শুরু, রান্নাঘরেই শেষ। পুরুষতান্ত্রিক সমাজে এ কথাটাই প্রচলিত ছিল বরাবর। কালের নিয়মে ছবিটা পাল্টেছে। রান্নাঘর শুনলে নাকি অনেকেরই নাক কুঁচকে যায় আজকাল? সেই রান্নাঘরই কিন্তু বদলে দেয় ‘পৌলমী’র জীবন৷ যে পৌলমী কারও স্ত্রী, কারও বউ, কারও আবার বৌদি। চারপাশে রোজকার দেখা এমনই এক নারীর গল্প পর্দায় তুলে আনছেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। সৌজন্যে তাঁর নতুন ছবি ‘বৌদি ক্যান্টিন’।

রবিবার ফার্স্ট লুক শেয়ার করে পরমব্রত লিখলেন, ‘এই পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে। আপনাদের জন্য রইল বৌদি ক্যান্টিন ছবির ফার্স্ট লুক। আপনাদের মন ভরাতে মুক্তি পাচ্ছে এবারের পুজোতে।’ শুভশ্রীই হচ্ছেন বৌদি ক্যান্টিনের বৌদি। আর শুভশ্রীর স্বামীর ভূমিকায় পরম। শাশুড়ি হলেন অনুসূয়া। তবে সোহমের চরিত্র ঘিরে একটা সাসপেন্স ধরে রাখার চেষ্টা করা হয়েছে।

আরও পড়ুন: সিংহাসন ফিরে পেল ‘মিঠাই’, এক লাফে বাড়ল ‘মন ফাগুন’-এর TRP

বৌদি ক্যান্টিন-এর গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। রান্না করতে ভালোবাসে এমন মেয়ের অস্তিত্ব খোঁজবার গল্প বলবে এই ছবি। পরিচালকের কথায়, ‘আমাদের সমাজের একাংশ একটা মেয়েকে তখনই সফল বলে মনে করে যখন সে বাইরে গিয়ে কাজ করে।…. মেয়েরা স্বাভাবিকভাবে যেটা পারেন, সেটা করেও কিন্তু একজন পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন। সেই বার্তা দেবে এই ছবি।

পরমব্রত বললেন, ‘‘বৌদি একটা খুব মিষ্টি শব্দ। বিবাহিত মহিলাদের দেখলে বাইরের পুরুষেরা বৌদি বলেই সম্বোধন করে। এই ছবি এক নারীর সফরের কথা বলবে৷ তাঁর নিজেকে খুঁজে পাওয়ার গল্প বলবে।’’

আরও পড়ুন: Alia- Priyanka- Katrina: কিছুতেই মিলছে না ডেট, পিছোচ্ছে ‘জি লে জারা’-র শ্যুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest