Prabhas: Will get married in Tirupati': Prabhas tells fans at Adipurush event amid dating rumours with Kriti Sanon

Prabhas: ‘বিয়ে তিরুপতি মন্দিরেই হবে’, চর্চিত প্রেমিকার সামনেই ইচ্ছা জানালেন ‘আদিপুরুষ’ প্রভাস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যার সঙ্গে প্রেমের গুঞ্জন, সেই কৃতী স্যাননকে পাশে নিয়েই বিয়ের পরিকল্পনা জানিয়ে দিলেন ‘আদিপুরুষ’ প্রভাস (Prabhas)। তাও আবার হাজার হাজার অনুরাগীর সামনে।

আদিপুরুষ’-এর অন্তিম ট্রেলার লঞ্চ ইভেন্টে এক অনুরাগী প্রভাসকে প্রশ্ন করেছেন, কবে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা? এর উত্তরে প্রভাস বিয়ের তারিখ না জানালেও ভেন্যু অবশ্যই জানিয়েছেন। তিরুপতির মন্দিরে বিয়ে করবেন বলে জানিয়েছেন প্রভাস। অভিনেতা বলেছেন, ‘আমি তিরুপতিতে বিয়ে করব’। প্রভাসের এই উত্তর শুনে ভক্তদের মুখে হাসি ফুটেছে। প্রভাস-অনুরাগীরা বেশ উৎসাহী এ কথা শুনে।

তাঁর নাকি কখনও প্রেম সহ-অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে, কখনও আবার কৃতি শ্যাননের সঙ্গে। যখনই যে নায়িকার সঙ্গে সিনেমা করেছেন প্রভাস, তখনই তাঁদের সঙ্গে সম্পর্কের জল্পনা তৈরি হয়েছে দর্শকমহলে। ‘আদিপুরুষ’ মুক্তির প্রাক্কালে তাই কৃতির সঙ্গেও নায়কের প্রেম নিয়ে অনেক কথাই হচ্ছে। ‘বাহুবলী’ মুক্তির পর নায়কের ব্যক্তিগত জীবনের প্রতি দর্শকের আগ্রহ বেড়েছে অনেকটাই। ফলে মাঝেমাঝেই তাঁর দিকে প্রশ্ন আসে যে, তিনি বিয়ে কবে করছেন? প্রভাসের প্রেমিকাই বা কে? এত দিন প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে যেতেন অভিনেতা। কিন্তু আর ভক্তদের প্রশ্ন এড়িয়ে যেতে পারলেন না নায়ক।

নিউ ইয়র্কের থ্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালে আগামী ১৩ই জুন ‘আদিপুরুষ’-এর গ্র্যান্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। তিনদিন পর, ১৬ই জুন বিশ্বজুড়ে পাঁচ ভাষায় মুক্তি পাবে এই ছবি। বলিউডে ইতিমধ্যেই কানাঘুষো ছবি থেকে ‘রাবণ’ সইফের অনেক দৃশ্য ছেঁটে ফেলা হয়েছে। তাই ছবির প্রচার থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন পতৌদির নবাব। তবে জোরকদমে ‘আদিপুরুষ’-এর প্রচার সারছেন প্রভাস-কৃতিরা। বক্স অফিসে কামব্যাকের অপেক্ষায় ‘বাহুবলী’ তারকা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest