গোপনে বিয়ে সেরেছেন প্রভু দেবা ! ফিজিওথেরাপিস্টের সঙ্গে বাঁধা পড়লেন সাত পাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছিলেন প্রভু দেবা। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ফিজিওথেরাপিস্টের সঙ্গে যোগাযোগ করেন। পরিচয় তখনই। পিঠের ব্যাথা সারাতে গিয়ে তিনি ফিজিওথেরাপিস্টকেই মন দিয়ে ফেলেন। ঘনিষ্ঠতা বাড়লে, দেরি না করে সেপ্টেম্বরেই বিয়ে সেরে নেন দুজন।সূত্রের খবর, প্রভু দেবা একজন ফিজিওথেরাপিস্টকেই বিয়ে করেছেন। ভাগ্নিকে নয়। এই মুহূর্তে দম্পতি চেন্নাইতে আছেন।

আরও পড়ুন: আগামী সপ্তাহেই বিয়ের পিঁড়িতে অনির্বাণ ভট্টাচার্য! গুঞ্জন শুরু টলিগঞ্জে

প্রভু দেবার মুম্বইয়ের বাড়িতেই বিয়ের সম্সত অনুষ্ঠান হয়েছে বলে খবর। ইন্ডাস্ট্রির কেউই আমন্ত্রিত ছিলেন না। গত সপ্তাহেই নিজের ভাগ্নিকে বিয়ে করার কারণে খবরের শিরোনামে এসেছিলেন প্রভু দেবা।১৯৯৫-এ রামলতার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রভু দেবা। তাঁদের তিন সন্তানও হয়। ২০০৮-এ বড় ছেলে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায়। ২০১১-এ রামলতার সঙ্গে সম্পর্কের ইতি ঘটে প্রভুর।অভিনেত্রী নয়নতারার সঙ্গেও সম্পর্কে জড়ান প্রভু দেবা। পরে অবশ্য সে সম্পর্ক টেকেনি। এরপর প্রভু নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন।

PD 14

সেরা নৃত্য পরিচালকের জন্য দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। ১৯৯০ দশকের শুরুতে এবং ২০০০ সালে বেশ কয়েকটি বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে ভূমিকা পালন করে প্রভূ দেবা। তার মধ্যে কাধালান (১৯৯৪), মিন্সারা কানুউ (১৯৯৭) এবং ভিআইপি (১৯৯৭) । কমেডি কাথলা কাথলা (১৯৯৮ ) এবং পরিবার নাটক ভানথাই পোলা (২০০০) এ সমালোচকদের প্রশংসা পান।

Prabhu Deva Is In Love With His Niece To Marry

আরও পড়ুন: করোনা টিকার দাম জানিয়ে দিল অক্সফোর্ড,আর একটু সবুর করুন, মিলবে ফেব্রুয়ারিতেই

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest