Prajapati Housefull On First Day Of 2023, Dev's Announced For New Project

Prajapati: নববর্ষে রেকর্ড গড়ল ‘প্রজাপতি’, অভিজিতের সঙ্গেই আগামী ছবির ঘোষণা দেবের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেশজুড়ে উড়ছে ‘প্রজাপতি’। নতুন বছরের প্রথম দিনেই রেকর্ড গড়ল এই ছবি। পশ্চিমবঙ্গের পাশাপাশি দেশের অন্যান্য রাজ্য মুম্বই, দিল্লি, হায়দরাবাদ ও বেঙ্গালুরুতেও ‘প্রজাপতি’র জন্য় হাউসফুল বোর্ড ঝুলেছে। সোশ্যাল মিডিয়া লাইভে এসে একথা নিজেই জানিয়েছেন, অভিনেতা প্রযোজক দেব, প্রযোজক অতনু রায় চৌধুরী ও পরিচালক অভিজিৎ সেন।

প্রজাপতির সাফল্যে স্বভাবতই তাঁরা খুশি। সাম্প্রতিক সময়ে কোনও বাংলা ছবিই একসঙ্গে সারা ভারতে হাউজফুল হয়নি। সেই ক্ষেত্রে রেকর্ড গড়ল এই ছবি। তবে এরই পাশাপাশি বছরের প্রথম দিনে আগামী ছবির ঘোষণা করলেন দেব।  দেব এদিন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২২ ডিসেম্বর ২০২৩, আমরা ফিরছি আমাদের স্বপ্নের ছবি নিয়ে। ছবির নাম ও অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা করা হবে শীঘ্রই।’

আরও পড়ুন: Chanchal Chowdhury: চঞ্চল চৌধুরীর পিতৃবিয়োগ, শেষকৃত্য হবে অভিনেতার গ্রামের বাড়ি পাবনায়

টনিক ও প্রজাপতির সাফল্যের পর আগামী বছরের শেষেও পর্দায় ফিরবে এই ত্রয়ী। তবে ছবির বিষয় ও অন্যান্য কোনও বিষয় নিয়েই কথা বলতে চাননি অভিনেতা। শুধু তিনি জানিয়েছেন, এই ছবি তাঁর ড্রিম প্রজেক্ট। এদিন ১০ মিনিটের জন্য লাইভে আসেন দেব। সেখানে ফ্যানেদের প্রশ্নের উত্তর দেন সুপারস্টার। পাশাপাশি দেব বলেন যে, প্রজাপতি নিয়ে কোনও বিতর্ক তিনি চান না কারণ বিতর্ক থেকে মানুষ ভয় পেয়ে যাবে। সবাইকে হলে এসে সিনেমা দেখার আবেদন করেন অভিনেতা। প্রসঙ্গত, বাবা ছেলের সম্পর্ক নিয়ে এই ছবি। ছেলেকে বিয়ে দিতে তৎপর বাবা, অন্যদিকে আরও নানা সামাজিক সমস্যা, পারিবারিক সমস্যা উঠে এসেছে ছবির গল্পে।

আরও পড়ুন: Pori Moni-Razz: বিছানায় রক্তের ছোপ! বিচ্ছেদ ঘোষণার পর কী বললেন পরীমনি – রাজ

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest