Site icon The News Nest

এবার ওয়েব দুনিয়ায় পা রাখছেন প্রসেনজিৎ, বিপরীতে থাকছেন এই বলিউড ডিভা

WhatsApp Image 2021 01 10 at 11.44.00 PM

এই প্রথম বার ওটিটি প্লাটফর্মে দেখা যাবে প্রসেজিৎ চট্টোপাধ্যায়কে। বাংলা নয়, হিন্দিতে। বিপরীতে রয়েছে অদিতি রাও হায়দারি। পরিচালনা করছেন বিক্রমাদিত্য মোতওয়ানে।

নেটফ্লিক্স–এ ‘‌সেক্রেড গেমস’‌ পরিচালনা করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন মোতওয়ানে। সমালোচকরাও দারুণ প্রশংসা করেছেন তাঁর কাজের। সেই মোতওয়ানে এবার নতুন ওয়েব সিরিজ পরিচালনার কাজ শুরু করছেন। নাম ‘‌স্টারডাস্ট’‌। কোন স্ট্রিমিং প্লাটফর্মে দেখানো হবে, খোলসা করে বলতে চাননি পরিচালক।

বলিউডের টানাপোড়েন, প্রতিদ্বন্দ্বিতা নিয়েই সিরিজের গল্প। চারের দশক থেকে শুরু করে আরও ৪০ বছরের সময়কাল উঠে আসবে পর্দায়। প্রথম সিজ্‌নে আট থেকে ন’‌টি এপিসোড থাকবে। প্রসেনজিৎ এবং অদিতি ছাড়াও রয়েছেন অপারশক্তি খুরানা।

আরও পড়ুন: ভেজা শরীরের আলিঙ্গন, ফারহানকে ভালবাসা পাঠালেন শিবানি

২০২০ সালের মার্চে সিরিজের কাজ শুরুর কথা ছিল। কিন্তু করোনা ও তার জেরে লকডাউনের কারণে শুটিং পিছিয়ে যায়। এ বছর মার্চ নাগাদ ফের শুরু হবে কাজ। ইতিমধ্যে মোতওয়ানে তিহার জেলের ভিতরের ঘটনা নিয়ে আরও একটি সিরিজের কাজেও হাত দিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি শোনা যায়, একই ছবিতে এবার দেখা যেতে চলেছে প্রসেনজিৎ, ঋতুপর্ণা ও দেবশ্রীকে। উইন্ডোজ প্রোডাকশন হাউজ রয়েছে ছবির প্রযোজনার দায়িত্বে। ইতিমধ‍্যেই নাকি শিবপ্রসাদ মুখোপাধ‍্যায় ও নন্দিতা রায় ছবি নিয়ে আলোচনা সেরে ফেলেছেন তিনজনের সঙ্গে। খুব শীঘ্রই ছবির শুটিংও শুরু করার ইচ্ছা রয়েছে তাঁদের বলে জানা গিয়েছে। তবে এখনো এই বিষয়ে মুখ খোলেননি অভিনেতা অভিনেত্রীরা।

শেষবার ‘নিরন্তর’ ছবিতে অভিনয় করেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন চন্দ্রাশিস রায়। তবে হলে মুক্তি পায়নি সেই ছবি। OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পায় প্রসেনজিতের ছবি।

আরও পড়ুন: বলিউডে নতুন জুটি! পর্দায় হৃতিক-দীপিকা, আসছে ‘ফাইটার’

Exit mobile version