Pratik vandalized the house of the big boss! The new captains are Divya and Zeeshan

Bigg Boss OTT: বিগ বসের ঘর ভাঙচুর প্রতীকের! নতুন ক্যাপ্টেন দিব্যা ও জীশান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতীক সহজপাল (Pratik Sehajpal) আবার নিজের পুরনো অবতারে ফিরেছেন। ২৪ ঘণ্টার দর্শকরা আগের দিনের রিপোর্ট কার্ডে বুঝিয়ে দিয়েছেন, যে তাঁর বিগ বসের ঘরের প্রতিযোগীদের পারফরম্যান্সে অসন্তুষ্ট। সেই মতো বিগ বসের ঘোষণা অনুসারে পরের দিনের রেশনে বিধিনিষেধ লাগু হয়। এর পরই একটু নড়ে-চড়ে বসেন ঘরের সদস্যরা। রিপোর্ট কার্ড প্রকাশ হতেই প্রতীক সহজপালকে বলতে শোনা গিয়েছিল তিনি সামনের দিনে কিছু একটা করবেন। আর সেই মতো তার পরের দিন তা-ই হয়েছিল যা বিগ বসের ঘরে আগে কখনও হয়নি। হাতাহাতি, ভাঙচুরের মতো ঘটনা ঘটেছিল বিগ বসের ১১ তম দিনে।

বিগ বস প্রতিবারের নিয়ম মেনে ঘরের পরবর্তী বস ম্যান ও বস লেডি বানানোর জন্য একটি টাস্ক করতে বলেন। প্রথমে বলা হয় সকলের সহমতিতে বাড়ির এমন একটি কানেকশনকে খুঁজে বার করতে হবে যাঁদের তাঁরা পরবর্তী বস ম্যান ও বস লেডি বানাতে চান না। সেই মতো সকলের সহমতিতে শমিতা শেঠি (Shamita Shetty) ও রাকেশ বাপটের (Raqesh Bapat) কানেকশনের নাম উঠে আসে। এর পর ফাইনাল টাস্ক শুরু হয়, যেখানে বিগ বসের কথা মতো শমিতা ও রাকেশের জুটি বিচারকের ভূমিকা পালন করেন। খেলার নিয়ম ছিল প্রতি রাউন্ডে ডোমিনো সংগ্রহ করে একটি করে কানেকশনের নাম লিখতে হবে যাঁদের প্রতিযোগীরা পরবর্তী ক্যাপটেন্সি থেকে বার করতে চান। এই ভাবে শেষের রাউন্ডে যে কানেকশন পৌঁছাতে পারবে তাঁরাই ক্যাপটেন হিসেবে ঘোষিত হবেন।

আরও পড়ুন: অবশেষে বিয়ে নিয়ে আপডেট দিলেন অঙ্কুশ, কী প্রতিক্রিয়া Oindrila Sen-এর?

টাস্ক শুরু হয়। বিগ বসের ঘরে টাস্ক হওয়া মানেই ঝামেলা। তবে এদিন একটু ঠাণ্ডাই ছিল পরিস্থিতি। প্রথম থেকে তেমন একটা ঝামেলা না হলেও পরে আলাদা হয়ে ওঠে সব কিছু। এদিনের টাস্কে সব চেয়ে ভালো পারফর্মার ছিল দিব্যা আগরওয়াল (Divya Agarwal) ও জীশান খানের (Zeeshan Khan) জুটি। এদিন জীশানের সঙ্গে প্রতীকের বড় একটা ঝামেলাও হয়। এছাড়া মুজ জাটানা (Moose Jattana) ও নিশান্ত ভাটের (Nishant Bhatt) জুটিকে গেম থেকে বার করার পরই সঞ্চালক রাকেশ ও শমিতার সঙ্গে বড় ঝামেলা শুরু করেন প্রতীক। সঞ্চালকদের বারে বারে উত্যক্ত করতে থাকেন প্রতীক। এই সব কিছু চলাকালীন এক সময়ে প্রতীক বিগ বসের ঘরে ভাঙচুর করেন।

দিনের শেষে, সঞ্চালকরা জীশান ও দিব্যাকে ঘরের পরবর্তী বস ম্যান ও বস লেডি বলে ঘোষণা করেন। এখন দেখার নতুন ক্যাপ্টেনের রাজত্বকালে আর কী কী দর্শকরা চাক্ষুষ করতে পারেন!

আরও পড়ুন: গোবিন্দার সঙ্গে ঘরোয়া আড্ডা, খুশিতে উল্লসিত গৌরব-দেবলীনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest