Site icon The News Nest

Sonam Kapoor: সাদা শাড়িতে উন্মুক্ত বেবি বাম্প, ফটোশুটে নজরকাড়া হবু মা সোনম

SONAM 2

ফের সুখবর বলিউডে। শীঘ্রই মা হতে চলেছেন অনিল কন্যা সোনম কাপুর। মা হওয়ার সুখবর নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। মা হওয়ার খবর দেওয়া মাত্রই শুভেচ্ছা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

অনিল কন্যা সোনম কাপুরকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউডে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে নিজের জায়গা না পাকালেও সেক্সি বোল্ড অবতারে এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের রাতের ঘুম উড়িয়ছেন বলি ডিভা সোনম কাপুর।

আরও পড়ুন: Ranbir-Alia: প্রকাশ্যে রণবীর-আলিয়ার বিয়ের তারিখ, কেন দ্রুত এই সিদ্ধান্ত নিলেন তারকা জুটি

শীঘ্রই কোল আলো করে আসছে নতুন অতিথি। হবু সন্তান আসার আগে এখন বেবিবাম্প নিয়ে ফোটোশ্যুটে মত্ত সোনম কাপুর। ঠিকরে বেরোচ্ছে মাতৃত্বকালীন আভা। চোখেমুখে স্পষ্ট গ্লো। এবার নয়া ফোটোশ্যুটে ফেরে শিরোনামে উঠে এলেন অনিল কন্যা।ন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কাড়লেন সোনম কাপুর। সাদা রঙের সিল্কের শাড়ি পরেই এবার হট ফটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন সোনম কাপুর। দুরন্ত গতিতে প্রতিটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শাড়ির আঁচল দিয়ে ঢাকা বক্ষযুগল, বেবিবাম্প উন্মুক্ত করেই সাহসী ছবিতে পোজ দিয়েছেন সোনন কাপুর। অন্তঃসত্ত্বা সোনমের সাহসী ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সোনমের বোল্ড ফোটোশ্যুট রাতারাতি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: How Funny! একসঙ্গে চমক নিয়ে হাজির হিরো আলম ও ভুবন বাদ্যকর

Exit mobile version