মিয়ামি বিচে আগুন ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: নিক জোনাসের কনসার্টের জন্য স্বামীর সঙ্গে ফ্লোরিডা এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কনসার্টে কয়েকদিন বাকি আছে। তার আগে মিয়ামি বিচে সময় কাটালেন নিক-প্রিয়াঙ্কা। তাঁদের সেই একান্ত মুহূর্তের কিছু ছবি ‘বরফি’ ছবির নায়িকা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

একটি ছবিতে দেখা যাচ্ছে স্বামীর কোলে বিশ্রামরত প্রিয়াঙ্কা চোপড়া। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে নিককে আরও কাছে টেনে নিতে চাইছেন।

https://www.instagram.com/p/B0bO0z5nLo1/

সম্প্রতি একটি সংস্থার প্রকাশিত তথ্য অনুযায়ী ইনস্টাগ্রামে দেওয়া পোস্ট থেকে ভারতীয় অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি রোজগার করেন প্রিয়াঙ্কা চোপড়া। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট সকলকে পিছনে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ধরে রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর ফলোয়ারের সংখ্যা ৪ কোটি ৩০ লক্ষের কিছু বেশি।

https://www.instagram.com/p/B0bOtElHSW0/

ইনস্টাগ্রামে আয় অনুযায়ী ধনীর তালিকায় ১৯ নম্বরে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে পোস্ট পিছু ২৭ লক্ষ ১০ হাজার ডলার রোজগার করেন অভিনেত্রী। ভারতীয় মুদ্রায় যা সাড়ে ১৮ কোটি টাকারও বেশি।এই ছবি যে লাইক, ফলোয়ার্স এবং শেয়ারের সংখ্যা বাড়িয়ে তাঁর রোজগার যে আরও বাড়িয়ে দেবে তা বলাই বাহুল্য।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest