Site icon The News Nest

দুঃস্থ শিশুদের পাশে নিক-প্রিয়াঙ্কা, ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের দূত হলেন দেশি গার্ল

priyanka nick

ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত হলেন বলিউডের গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। পাশাপাশি ফিডের তরফে প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর গায়ক স্বামী নিক জোনাস একসঙ্গে একটি ফটোশ্যুটও সারলেন। তাদের ফটোশ্যুটের ছবিগুলো এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত নির্বাচিত হওয়ায় তিনি সম্মানিত বোধ করছেন। সমাজের ইতিবাচক পরিবর্তনে আগামিদিনে বেশ কিছু পদক্ষেপ নেবেন বলেও ঘোষণা করেন তিনি।আগামী একবছর কাজের সূত্রে প্রিয়াঙ্কা লন্ডনে থাকবেন, এবং সেই সময় এই উদ্যোগ নিয়ে একাধিক কাজে অংশ নেবেন।

আরও পড়ুন: এবার সাইকেল নিয়ে উঠে পড়তে পারবেন মেট্রোতে! তাও আবার বিনামূল্য

পাশাপাশি ফিড হলিডে ক্যাম্পেনের জন্যও একটি বিশেষ ফটোশ্যুট সারতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। এই মহত্ উদ্যোগে স্বামী নিক জোনাকেও পাশে পেলেন প্রিয়াঙ্কা। বন্ধু লরেন বুশ লরেন ব্র্যান্ড ফিড বিশ্বের পিছিয়ে পড়া মানুষদের মুখে খাবার তুলে লড়াই চালাচ্ছে। সেই লড়াইয়ের সমর্থনেই নিয়াঙ্কার এই ফটোশ্যুট। ফিডের কোনও প্রোডাক্ট কিনলে দুঃস্থ শিশুদের খাবার পৌঁছে দেওয়ার খাতে একটা পরিমাণ অর্থ যাবে। এই বছর তাঁদের লক্ষ্য অন্তত পক্ষে ৩ লক্ষ শিশুর মুখে খাবার তুলে দেওয়া।

প্রিয়াঙ্কা হাই নেক সাদা সোয়েটার জাম্পারের সঙ্গে সার্টিনের কাপড়ের স্কার্ট পরে, হাঁটু পর্যন্ত বড় বুট পরিহিত অবস্থায় ধরা দিয়েছেন। যদিও, নিককে দেখা যাচ্ছে খয়েরি এবং নীল রঙের সোয়েট শার্টে, গাঢ় রঙের প্যান্ট এবং কালো জুতো পরে। দুজনেই তাঁদের সংস্থার ব্যাগ হাতে নেওয়া, সকলকে অণুপ্রেরণা দিচ্ছেন আর্তের খাওয়ার দিয়ে সাহায্যের জন্য।

ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে তিনি একটি বেঞ্চে ব্যাগ হাতে নিয়ে বসে। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা বেঞ্চে বসে তাঁর পাশে দাঁড়িয়ে নিক। অনুগামীরা তাঁদের প্রিয় তারকার ছবিতে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: ভালোবাসার মানে কী? নিখিলের জন্মদিনে দেশি লুকে ক্যামেরাবন্দি নুসরত দিলেন উত্তর

Exit mobile version