Priyanka Chopra and Nick Jonas share the FIRST picture of their daughter on Mother's Day 2022

Priyanka Chopra: ১০০ দিন পর মেয়েকে ঘরে আনলেন নিক-প্রিয়াঙ্কা, প্রকাশ্যে মালতির প্রথম ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাদার্স ডে উপলক্ষে প্রথমবার মেয়ের ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে দেখা গেল মেয়েকে বুকের মধ্যে আগলে রেখেছেন তিনি। পাশে থাকা নিক মেয়েকে দেখতেই ব্যস্ত। আর প্রিয়াঙ্কার মাথাটা হেলানো নিকের দিকে। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে চান না তিনি। তাই তো ইমোজি দিয়ে মুখটা আড়ালে রেখেছেন।

চলতি বছর জানুয়ারি মাসে নির্ধারিত সময়ের আগেই জন্ম নিয়েছিল তাঁদের কন্যা, মালতি ম্যারি চোপড়া জোনাস। তাকে পৃথিবীতে আনতে সারোগেসির সাহায্য নিয়েছেন তারকা-দম্পতি। কিন্তু গত ১০০ দিন সেই শিশু ছিল নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। তার পর চিকিৎসকরা তাকে পৃথিবীর আলো দেখার অনুমতি দিলে এই প্রথম মেয়েকে কোলে নিলেন মা প্রিয়ঙ্কা। মাতৃত্বের স্বাদ অনুভব করলেন।

আরও পড়ুন: বিয়ে হল এআর রহমানের মেয়ে খতিজার! ছবি শেয়ার করে আবেগে ভাসলেন সংগীত পরিচালক

মাতৃদিবসে ক্যালিফোর্নিয়ার বাড়িতে নরম রোদে মেয়েকে তুলে ধরলেন অভিনেত্রী। তাঁর বুকের ওপর গোলাপি জামা, রিবন বাঁধা ছোট্ট মালতি ম্যারি। যেন হৃদয় থেকে হৃদয়ে সেতু বাঁধছেন মা-মেয়ে। প্রিয়াঙ্কার মুখে স্বর্গীয় স্বস্তি। সে দিকে নিবিষ্ট ভাবে তাকিয়ে আছেন বাবা নিকও। এতদিনে তাঁদের পরিবার যেন সম্পূর্ণ হল।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

ছবির সঙ্গে একটা লম্বা নোট শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। জানিয়েছেন তাঁর মেয়ে প্রিম্যাচিওর হওয়ায় ১০০ দিন কাটাতে হয়েছিল ওকে হাসপাতালের এনআইসিইউ-তে। জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সেই সময় সন্তান জন্মের খবর জানালেও, প্রিয়াঙ্কা খোলসা করেননি সন্তান ছেলে না মেয়ে। অভিনেত্রী নিজের পোস্টে হাসপাতাল, ডাক্তার, নার্সদের ধন্যবাদ জানান, মেয়েকে সুস্থ করে তাঁর হাতে তুলে দেওয়ার জন্য।

আরও পড়ুন: Porimoni: উন্মুক্ত বেবি বাম্প, অন্তঃসত্ত্বা পরীমনিকে আগলে স্বামী রাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest