Priyanka Chopra arrives in Mumbai with Nick Jonas and daughter Malti Marie

Priyanka Chopra : প্রিয়াঙ্কা-নিকের কোলে চড়ে মুম্বইয়ে মালতী, মেয়ের মুখ আর লুকোলেন না দেশি গার্ল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সঙ্গে ভারতে এল খুদে মালতী। ৩১ মার্চ মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে দেখা গেল তাঁদের। এবার আর মেয়ের মুখ ঢেকে চুপিসাড়ে গাড়িতে উঠে যাননি প্রিয়াঙ্কা। পাপারাৎজিদের সামনে দাঁড়িয়ে পোজ দিলেন প্রিয়াঙ্কা ও নিক। মালতীও মিষ্টি ভঙ্গিতে নজর কাড়ল।

মেয়ের জন্মের পর ঝটিকা সফরে একবারই মুম্বইয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। তবে সেবার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে মা মধু চোপ়ড়া ও নিকের জিম্মায় মালতিকে রেখে এসেছিলেন। এবার মেয়েকে কোলে নিয়েই দেশের মাটিতে পা রাখলেন দেশি গার্ল। এদিন  গোলাপি রঙা থাই স্লিট স্কার্ট আর ক্রপ টপে মোহময়ী অবতারে ধরা দিলেন অভিনেত্রী। পাশে জিনস আর হুডি জ্যাকেটে ক্যাজুয়াল লুকে নিক।  আর মালতীর পরনে ছিল সাদা ও কালো কম্বিনেশনে তৈরি একটি ফ্রক। তাঁর মিষ্টি লুকে মুগ্ধ নেটপাড়া।

আরও পড়ুন: Shah Rukh Khan: গোটা পরিবারের সঙ্গে একফ্রেমে শাহরুখ; ছবিতে মুগ্ধ ভক্তকুল

দীর্ঘদিন পর পিগি চপসের দেখা পেয়ে উচ্ছ্বসিত সকলেই। হাত নেড়ে চিত্র সাংবাদিকদের সঙ্গে অভিবাদন বিনিময় করেন প্রিয়াঙ্কা। এদিন একরাশ ক্যামেরার ঝলকানি দেখে খানিক অপ্রস্তুত হয়ে পড়ে মালতি, তবে মেয়েকে সামলে নেন প্রিয়াঙ্কা। মালতিকে কোলে নিয়েই ছবির জন্য পোজ দিলেন অভিনেত্রী।

মুক্তির অপেক্ষায় প্রিয়াঙ্কার আসন্ন ওয়েব সিরিজ সিটাডেল (Citadel)। এছাড়াও হলিউড ছবি ‘ইটস অল কামিং ব্যাক টু মি’তে দেখা যাবে অভিনেত্রীকে। বলিউডে দেশি গার্ল কামব্যাক করছেন ফারহান আখতারের ‘জি লে যারা’ দিয়ে। ২০১৮-র ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। আর ২০২২-এর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের বাবা-মা হন নিয়াঙ্কা।

আরও পড়ুন: Vivian Dsena: দিনে ৫ বার নামাজ পড়ি, ইসলাম গ্রহণ করে শান্তিতে আছি, বললেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় তারকার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest