Priyanka Chopra CALLS OUT reports referring to her as 'wife of Nick Jonas' amid Matrix 4 promotions

‘মিসেস নিক জোনাস’ বলতেই চটলেন প্রিয়াঙ্কা, ধুয়ে দিলেন সংবাদমাধ্যমকে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে জোনাস পদবি ছেঁটে ফেলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই নিয়ে আলোড়ন পড়েছিল সংবাদমাধ্যমে। এমনকি তারকা জুটির বিয়ে ভাঙার গুঞ্জনও চাউর হয়েছিল, পরে যদিও জানা যায় পুরোটাই প্রমোশ্যানাল গিমিক। কিন্তু একবার ফের নিকের সঙ্গে তাঁর নাম জোড়ায় চটলেন প্রিয়াঙ্কা। ভাবছেন ব্যাপারটা কী? আসলে এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রিয়াঙ্কাকে ‘নিক জোনাসের স্ত্রী’ বলে সম্বোধন করা হয়েছিল। এই বিষয়টা একদম পছন্দ হয়নি দেশি গার্লের।

বর্তমানে ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবির প্রচারে ব্যস্ত প্রিয়াঙ্কা। সেই ছবির সহ-অভিনেতা কিয়ানু রিভসকে নিয়ে তাঁর মন্তব্য প্রকাশ করে এক সংবাদমাধ্যম। সেখানেই প্রিয়ঙ্কাকে ‘দ্য ওয়াইফ অব নিক জোনাস’ অর্থাৎ নিক জোনাসের স্ত্রী বলে উল্লেখ করা হয়। সেই প্রতিবেদনের একটি ছবি দিয়ে প্রিয়ঙ্কা লেখেন, ‘বিষয়টি অবাক করার মতো। আমি একটি বিখ্যাত ফ্র্যাঞ্চাইজির প্রচার করছি। কিন্তু আমাকে নিক জোনাসের স্ত্রী বলে পরিচয় দেওয়া হচ্ছে।’

আরও পড়ুন: আগুনের তৈরি ত্রিশূল হাতে হাজির শিবরূপী রণবীর, মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’র মোশন পোস্টার

এখানেই থেমে থাকেননি প্রিয়াঙ্কা। ঘটনার প্রতিবাদ করে অভিনেত্রী লেখেন, ”বার বার কেন নারীদের সঙ্গে এটা ঘটতে থাকে। স্বামী ছাড়া কি তাঁদের আর কোনও পরিচয় নেই? আমি কি আমার আইএমডিবি-র লিঙ্কে থাকা বায়ো পোস্ট করব!” বৃহস্পতিবার নায়িকা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে ডেইলি মেলে প্রকাশিত হওয়া এই খবরের স্ক্রিনশট পোস্ট করে সংবাদমাধ্যমের প্রতি ক্ষোভ উগরে দিলেন।

প্রিয়াঙ্কার হলিউড কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’। ছবিতে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) অভিনয় করেছেন কিয়ানু রিভস, ক্যারি-অ্যানি মস, ইয়াহিয়া আব্দুল-মতিন (২), জেদা পিংকেট স্মিথ, নিল প্যাট্রিক হ্যারিস, জোনাথন গ্রফ, জেসিকা হেনউইকের মতো হলিউডের লিডিং স্টারদের সঙ্গে। আপতত জোর কদমে ছবির প্রচার সারলেন অভিনেত্রী। সম্প্রতি প্রিয়াঙ্কা ফাঁস করেছেন, নিক এই ফিল্ম সিরিজের দুর্দান্ত ভক্ত। তিনি বলেন, ‘ নিক নিঃসন্দেহে এই ফিল্ম সিরিজের ভক্ত, আমার তো মনে হয় ও খুব উত্তেজিত হয়েছিল যখন আমি এই ফিল্মটা স্বাক্ষর করি। ও তো রীতিমতো বড়াই করছিল সবার সামনে আমাকে নিয়ে’।

আগামী ২২ ডিসেম্বর সিনেমা হলে এবং এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: 83 features on Burj Khalifa: বুর্জ খলিফায় এবার ‘৮৩’র ট্রেলার! নয়া সম্মান ‘দীপবীর’ – এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest