Priyanka Chopra calls Ukraine-Russia crisis 'terrifying'

Russia-Ukraine War: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের পাশে প্রিয়াঙ্কা চোপড়া, জানালেন সাহায্যের আর্জি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাশিয়া ইউক্রেনের যুদ্ধ ( Russia-Ukraine conflict ) নিয়ে আন্তর্জাতিক স্তরে যে ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হয়েছে সেই বিষয় কারওর অজানা নয়। যুদ্ধ পরিস্থিতি আশঙ্কা করেই ভারতীয় নাগরিকদের সরিয়ে আনা হয়েছিল দেশের মাটিতে। তবে এখনও সেখানে আটকে আছেন পড়ুয়াদের অধিকাংশ , আতঙ্কে দিন কাটাচ্ছেন তারা। সাধারণ মানুষ থেকে দেশীয় এবং বৈদেশিক রাজনীতিবিদ থেকে সকলেই রুশ যুদ্ধনীতির বিরুদ্ধে সরব হয়েছেন, এরই মাঝে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra)।

প্রাণ ভয়ে মেট্রো স্টেশনে ঠাঁই নিয়েছেন ইউক্রেনের বহু বাসিন্দা। সেই ভিডিও শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, “ইউক্রেনে এই মুহূর্তে যা ঘটছে তা ভয়াবহ। ভবিষ্যৎ এতটাই অনিশ্চিত যে সাধারণ মানুষ তাঁদের প্রাণ নিয়ে আশঙ্কিত। ভালবাসার মানুষদের নিয়েও তাঁরা ভীত, সন্ত্রস্ত। আধুনিক বিশ্বে আক্রোশ বাড়তে বাড়তে কীভাবে তা যুদ্ধের জায়গায় পৌঁছে গিয়েছে সেটাই বোধগম্য হচ্ছে না। কিন্তু এমন এক মুহূর্ত এখন এসে উপস্থিত হয়েছে যার প্রতিধ্বনি হচ্ছে গোটা বিশ্বে। এই যুদ্ধক্ষেত্রের মধ্যেই নিরীহ মানুষগুলোর বাস। এঁরা তো আমার আপনার মতোই। কীভাবে ইউক্রেনের এই মানুষগুলির পাশে দাঁড়াবেন তার বিস্তারিত আমার বায়োতে দেওয়া রইল। ”

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

এখানেই শেষ নয়! সকলের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়ানোর আর্জিও জানালেন তিনি। বললেন, যুদ্ধক্ষেত্রে যারা বাস করছেন তারা সাধারণ এবং নিরীহ মানুষ – আমার আপনার মতই। সঙ্গেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জুড়েছেন একটি লিংক, যার মাধ্যমে সেই দেশের মানুষদের সাহায্য করা যাবে।

শুধু প্রিয়াঙ্কাই নন!! অভিনেতা সোনু সুদ এবং তিলোত্তমা শোম আর্জি জানিয়েছিলেন ভারতীয়দের দেশে ফিরিয়ে নিয়ে আসার ক্ষেত্রে, আওয়াজ তুলেছিলেন ইউক্রেনের বাসিন্দাদের জীবনের স্বার্থে। সোনুর বক্তব্য, ওই দেশে কম করে ১৮,০০০ ভারতীয় আছেন। পরিবার এবং পড়ুয়ারা আটকে রয়েছেন সেখানে। সরকার তো সাহায্য করছেই, তবে ভারতীয় দূতাবাসের কাছে অনুরোধ, বিকল্প ব্যবস্থা আপনারাও নিন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest