Site icon The News Nest

Priyanka Chopra: হলুদ বিকিনিতে হট অবতারে প্রিয়াঙ্কা, বউয়ের হটনেসে ভ্যাবাচ্যাকা খেলেন নিক

priyanka 3

প্রিয়াঙ্কা চোপড়া পুল থেকে ছবি শেয়ার করা মানেই ভক্তদের মুখ হাঁ। তবে এবার ‘দেশি গার্ল’-এর হটনেসে কাবু বিদেশি জামাই নিক জোনাসও। ছবির কমেন্ট সেকশনে নিকের বলা কথা নিয়েই এখন যত চর্চা!

সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। প্রিয়াঙ্কা ও নিক জোনাসের কন্যা সন্তান মালতী ম্যারি চোপড়া জোনাস জন্মেছে চলতি বছরে জানুয়ারি মাসে। সন্তানের দেখভালের পাশাপাশি কাজও করছেন চুটিয়ে। ব্যস্ততার মধ্যে কিছুক্ষণ ফুরসত মিললেই ‘মি টাইম’ কাটাতে ভোলেন না ‘দেশি গার্ল’। সোজা নেমে পড়েন সুইমিংপুলে। কিছুক্ষণের জলকেলিতেই মন ভাল হয়ে যায় তাঁর।

শনিবার তেমনই এক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। পরনে হলুদ রঙের বিকিনি। লস এঞ্জেলেসে বাড়ির সুইমিংপুলে শুয়ে তিনি। দূরে সবুজ পাহাড়ের মনোরম দৃশ্য ছবিতে স্পষ্ট। চোখে সানগ্লাস তাঁর। রোদের দিকে মুখ তুলে একটি ছবি তুলেছেন তিনি। অন্যটিতে প্রাণ খুলে হাসতে দেখা গেছে তাঁকে। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘ইনস্টাগ্রাম বনাম বাস্তব’! অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার জন্য প্রথমে বিশেষ পোজ এবং পরবর্তীতে মন খুলে আনন্দ!  প্রিয়াঙ্কার ছবি থেকে স্বামী নিক জোনাস যে চোখ সরাতে পারছেন, সেটি কমেন্ট করেও জানিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কার ছবি থেকে স্বামী নিক জোনাস যে চোখ সরাতে পারছেন, সেটি কমেন্ট করেও জানিয়েছেন তিনি। ছুটির দিনে যে সুইমিংপুলেই সময় কাটাতে ভালবাসেন প্রিয়াঙ্কা, তা আগেও বুঝিয়ে দিয়েছিলেন তিনি। রঙবেরঙের বিকিনি, সঙ্গে দামি সানগ্লাস। ৯০ দশকের গান চালিয়ে সুইমিংপুলে সময় কাটান তিনি। এর আগেও ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করে নজর কেড়েছিলেন তিনি।

২০১৮ সালে রাজস্থানে প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেন নিক জোনাসকে। বয়সে ছোট নিকের সাথে সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এই তো দিনকয়েক আগেও ওদের বিচ্ছেদের খবর সামনে এসেছিল।

Exit mobile version