Priyanka Chopra Is Excited To Return To India "After Almost 3 Years."

Piyanka Chopra: তিন বছর পর দেশে আসছেন ‘দেশি গার্ল’, সঙ্গে থাকছেন এক বিশেষ অতিথি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রায় ৩ বছর পর ভারতে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া।কন্যা মালতিকে নিয়ে এই প্রথম দেশের বাড়িতে পা রাখবেন ‘দেশি গার্ল’। ইনস্টাগ্রামে ছবি দিয়ে ভাগ করে নিলেন সে খবর। উড়ানের টিকিটের ছবিতে আগামী পরিকল্পনার আভাস দিলেন নিক-ঘরনি।

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) লিখলেন, ‘অবশেষে… বাড়ি যাচ্ছি। প্রায় তিন বছর পর।’ করোনার আগে দেশে এসেছিলেন। তারপর থেকে বাইরেই রয়েছেন এতবছর। চলতি বছরের এপ্রিল মাসেই দেশে ফেরার কথা ছিল অভিনেত্রীর। Travel+ Leisure-কে জানিয়েছিলেন, ‘আমার মস্তিষ্ক প্রতিরাতে ছুটিতে যাওয়ার কথা ভাবে। কিন্তু আমি মরে যাচ্ছি ভারতে যাওয়ার জন্য। ভারতের প্রত্যেকটা রাজ্যের লেখা আর বলার ভাষা আলাদা, ফলত পোশাক আলাদা, খাবার আলাদা। ফলে তুমি যখনই এক-একটা করে বর্ডার পের হবে, এক-একরকমের অভিজ্ঞতার মুখোমুখি হবে। তাই আমি এখন যখনই দেশে ফিরি নিশ্চিত করি যাতে আমি একটু ঘুরতে যাই।’

আরও পড়ুন: Anushka Sharma: বিরাটের স্বপ্নের ইনিংসে ‘পাগল’ অনুষ্কা! লিখলেন, তোমাকে আজীবন ভালেবাসব

ছুটির কথা লিখলেও আদৌ কি দেশে নিখাদ ছুটি কাটাতেই ফিরছেন কাজপাগল প্রিয়াঙ্কা? না কি এ বারও তিনি দেশে আসছেন বলিউডের আগামী কাজের খোঁজে? শোনা যাচ্ছে ফারহান আখতার পরিচালিত ‘জি লে জ়ারা’ ছবিতে ক্যাটরিনা কইফ এবং দীপিকা পাড়ুকোনের পাশাপাশি মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকেও। তাই সে ছবিরই প্রস্তুতিপর্বে হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা। যদিও এ বিষয়ে সরাসরি কোনও ঘোষণাই করেননি ‘দেশি গার্ল’।

আরও পড়ুন: সোনালি চক্রবর্তীর প্রয়াণে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর, বললেন ‘চলচ্চিত্র জগতে বড় ক্ষতি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest