দেশি গার্লের মুকুটে নতুন পালক, ‘ম্যাট্রিক্স ৪’-এ অভিনয় করবেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) কেরিয়ার গ্রাফ যে কোনও অভিনেতা বা অভিনেত্রীর ক্ষেত্রে ঈর্ষণীয়। বলিউডে প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। তারপর আসে হলিউড টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র অফার। আর এখন তো ‘ম্যাট্রিক্স’-এর মতো ছবিতেও অভিনয় করতে চলেছেন তিনি।

শোনা যাচ্ছে ক্যারি অ্যান্নে মোস, নেইল প্যাট্রিক হ্যারিসদের পাশাপাশি ম্যাট্রিক্স ফোরের অংশ হচ্ছেন প্রিয়াঙ্কাও। সদ্যই এই ছবির শ্যুটিং পুনরায় শুরু হয়েছে জার্মানির শহর বার্লিনে। করোনা সংকটের জন্য মার্চ মাস থেকে স্থগিত ছিল ম্যাস্ট্রিক্স ফোরের শ্যুটিং। লকডাউনের আগে স্যান ফান্সিসকোতে ছবির বেশ কিছু অংশের শ্যুটিং করা হয়েছিল। বর্তমান পরিস্থিতিতে সবরকম সাবধানতা অবলম্বন করেই চলছে শ্যুটিংয়ের কাজ। ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের আগে আপাতত প্রস্তুতি সারছেন অভিনেতারা।

আরও পড়ুন: আরও উজ্জ্বল হয়ে বেঁচে থাকো মহাকাশে! সুশান্তের নামে নক্ষত্রের নামকরণ ভক্তের

এই ছবিতে হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা রিভস ‘নিও’ চরিত্রটি নিয়ে ফিরছেন। ১৯৯৯ সালে ম্যাস্ট্রিক্সের প্রথমভাগে তাঁকে দেখা গিয়েছিল এই চরিত্রে। ম্যাস্ট্রিক্সের চার নম্বর ভাগের স্টোরিলাইন সকলকে চমকে দেবে আশাবাদী কিয়ানু রিভস। ২০২২-এর ১ লা এপ্রিল মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে ম্যাস্ট্রিক্স ফোরের।

উল্লেখ্য, কিছু দিন আগেই অ্যামাজন প্রাইমের সঙ্গে বড় অঙ্কের চুক্তি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর প্রোডাকশন হাউজ এই সংস্থার সঙ্গে দুবছরের জন্য মিলিয়ন ডলারের চুক্তি সই করেছে। অভিনেত্রী নিজেই এ কথা ভক্তদের জানিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। তিনি জানান, একজন অভিনেতা এবং প্রযোজক হিসেবে তিনি ভাষা এবং ভৌগলিক অবস্থানের বাধা পেরিয়ে ভালো বিষয়বস্তুকে প্রাধান্য দিতে চান তাঁর আগামী সব কাজে। এর জন্য বিশ্বের সব জায়গার প্রতিভাদের সুযোগ দিতে চান তিনি। তাঁর প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচার তাই অ্যামাজনের সঙ্গে একটি চুক্তি সই করেছে। একজন গল্পকার হিসাবে তিনি ক্রমাগত নতুন ধারণা সন্ধান করেছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ তাঁর কাছে মুক্ত মন এবং দৃষ্টিভঙ্গি।

আরও পড়ুন: বাইরে বৃষ্টি, সুরে অনুপম! শুনে নিন গায়কের নতুন হিন্দি গান ‘অ্যায়সি রাতো মে’…