Priyanka Chopra reveals her baby plans with Nick Jonas

Priyanka Chopra: সন্তান জন্ম দেওয়ার ‘অনুশীলন’ করছি আমরা, বললেন প্রিয়াঙ্কা চোপড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কবে মা হবেন প্রিয়াঙ্কা চোপড়া? বারবার এই প্রশ্নের সম্মুখীন হয়েছেন বলিউড-হলিউডের ব্যস্ত নায়িকা। সম্প্রতি এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে ফের একই প্রশ্ন করা হল তাঁকে। প্রিয়াঙ্কা জানালেন, নিক এবং তাঁর ভবিষ্যৎ পরিকল্পনার একটি বড় অংশ জুড়ে রয়েছে সন্তানের জন্ম দেওয়া। ‘ম্যাট্রিক্স: দ্য রেসারেকশন’-এর অভিনেত্রীর কথায়, ‘‘ঈশ্বরের ইচ্ছায়, যে দিন হবে, সে দিন হবে।’’

মাস কয়েক আগেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল আগুনের মতো। কারণ ছিল সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে ‘জোনাস’ সরিয়ে ফেলেছিলেন প্রিয়াঙ্কা! সেই সময় এক সাংবাদিককে অভিনেত্রীর মা মধু চোপড়া জানিয়েছিলেন, এসব গুজব। এই ধরনের খবর না ছড়াতে। এমনকী, সেই সময় বউয়ের সাথে ছবি দিয়ে ফোটো ক্যাপশনে ভালোবাসা ভরে ভরে জাহির করেছিলেন নিক।

আরও পড়ুন: Viral: কেরলে রিয়ালিটি শোয়ে মালায়লম গান গেয়ে খ্যাতির আলোয় মুর্শিদাবাদের মাসাদুল

এবার ‘ডিভোর্স বিতর্কে’ মুখ খুললেন প্রিয়াঙ্কা স্বয়ং। এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান পেশাগত জীবনের নানা ঝক্কির জন্য তিনি এমনটা করেছেন। সঙ্গে পি.সি আরও বলেন, ‘আমি কোনও ছবি পোস্ট করলেও লোক সেটা জুম করে খোঁজে কোনও ভুল আছে কি না’! সঙ্গে তাঁর মতে, সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনও খবর আজকাল ছড়িয়ে পড়ে বেশি দ্রুত।

এই সাক্ষাৎকারেই প্রিয়াঙ্কাকে কথা বলতে শোনা যায় নিকের সাথে তাঁদের সন্তান নেওয়ার ব্যাপারে। পেশাদার জীবনে তাঁদের ব্যস্ততা নিয়ে প্রশ্ন তোলায় ‘পিগি চপস’-এর সরাসরি জবাব, ‘‘আমরা এতটাও ব্যস্ত নই যে সন্তান জন্ম দেওয়ার ‘অনুশীলন’-এর সময় পাচ্ছি না।’’ অভিনেত্রী এ-ও জানিয়েছেন যে, পরিবারে সন্তান আসার পর পেশাদার জীবনে একটু রাশ টানবেন তাঁরা।

আরও পড়ুন: বিয়ের পর প্রথম লোহরি, আদরমাখা ছবি শেয়ার ভিকি-ক্যাটরিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest