Priyanka Chopra Reveals the Cutest Pic of Baby Malti Yet

Priyanka Chopra: অবশেষে মেয়ে মালতীর মুখ দেখালেন প্রিয়াঙ্কা, মন ভালো করে দেবে ‘কিউট’ ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেয়ের মিষ্টি ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নিক না প্রিয়াঙ্কা, কার মত দেখছে ছোট্ট মালতী চোপড়া জোনাসকে? তা নিয়ে চলছে জোর তরজা।

অবশেষে সন্তান মালতী মেরির মুখ দেখালেন পিগি চপস। চলতি বছরের ১৫ জানুয়ারি সারোগেসির মাধ্যমে জন্ম হয় Malti Marie Jonas -এর। আচমকাই খুশির খবর সোশাল মিডিয়ায় শেয়ার করেছিলেন Priyanka Chopra এবং Nick Jonas। যা শুনে বেজায় খুশি হয়েছিলেন নিক-প্রিয়াঙ্কার অনুরাগীরা। সেই থেকেই মালতী মেরি চোপড়া জোনাসের মুখ দেখার অপেক্ষায় PC -র ভক্তরা। এর আগে খুদে মেরির পিছন দিক থেকে কায়দা করে তোলা একাধিক ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা এবং নিক।

আরও পড়ুন: Aamir Khan: আপাতত আর পর্দায় দেখা মিলবে না! অভিনয়কে ‘বিদায়’ মিস্টার পারফেকশনিস্টের?

সামনে থেকে তোলা ছবির ক্ষেত্রে বারবার লাভ ইমোজি দিয়ে আড়াল করেছেন মেয়ের মুখ। তবে বছর শেষ হওয়ার আগে মালতীর অর্ধেক মুখ দেখিয়ে দিলেন প্রিয়াঙ্কা। নরম রোদমাখা সকালে প্যারাম্বুলেটরে ঘুমিয়ে থাকা মালতীর ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে অ্যাড করেন অভিনেত্রী। ছবির মধ্যেই লেখেন, “আই মিন…!” জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি। মেয়ের মিষ্টি অন্দাজ দেখে নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারেননি প্রিয়াঙ্কা। কিউট মোমেন্ট শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।

এর আগে মেয়ের মুখ এতটা প্রকাশ্যে আনেননি দেশি গার্ল। বুধবার মালতীর অর্ধেক মুখের ছবি দিলেন অভিনেত্রী। কোনও রকম ইমোজিতে না ঢেকে এই প্রথম মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা।গোলাপি গাল, ঠোঁট, টুপি দিয়ে ঢাকা মালতীর চোখ। ছবিটা দেখে বোঝা যাচ্ছে মালতীর ঘুমের সময়ে তোলা।প্রিয়াঙ্কার মেয়ের ছবি দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন: Disha Patani: নামমাত্র পোশাকে মিরর সেলফি দিশার, কাকে মিষ্টি খেতে বলছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest