কোলে বসে প্রিয়াঙ্কা, জন্মদিনে বউয়ের জন্য আদুরে পোস্ট নিকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গতকাল ৩৮-এ পা দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া৷ গোটা বলিউড সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত ৷ সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর মা মধু চোপড়াও ৷ তবে নেটিজেনদের চোখ আটকেছে প্রিয়াঙ্কা স্বামী অর্থাৎ নিক জোনাসের পোস্ট ৷ বউ প্রিয়াঙ্কার বার্থডে-তে প্রেমের আবেগে ভাসলেন নিক জোনাস ৷

প্রিয়াঙ্কার সঙ্গে নিজের একটি অদেখা ছবি শেয়ার করে নেন নিক,যেখানে দেখা গেল নিকের কোলে বসে আছেন পিগি চপস। ভালোবাসায় ভরপুর এই ছবিতে একে অপরের দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে দুজনেই। প্রিয়াঙ্কার পরনে একটি হলুদ গাউন, অন্যদিকে ফ্লোরাল প্রিন্টেড শার্টে পাওয়া গেল নিক জোনাসকে।  ক্যাপশনে নিক লেখেন,’আজীবন তোমার চোখে এভাবেই হারিয়ে থাকতে চাই। আমি তোমাকে অনেক ভালোবাসি। আমার জীবনে দেখা সবচেয়ে চিন্তাশীল,যত্নশীল এবং অসাধারণ ব্যক্তি তুমি। আমি সত্যি ভাগ্যবান যে আমারা একে অপরকে খুঁজে পেয়েছি। শুভ জন্মদিন সুন্দরী’।

আরও পড়ুন: পর্দায় ফের উজ্জ্বল সুশান্ত ম্যাজিক! আরও একবার ভালোবাসা ছড়ালেন ‘খুলকে জিনে কা’ গানে, দেখুন…

https://www.instagram.com/p/CCy-lV0jGr8/

 

উল্লেখ্য, প্রিয়াঙ্কার হাতে রয়েছে এখন একগুচ্ছ প্রোজেক্ট। আমাজনের তিনটি প্রোজেক্টে কাজ করছেন দেশি গার্ল, একটি বিয়ের সঙ্গীত থিমের ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল এবং মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’ । এছাড়াও নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ এবং রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’-এ দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া। ম্যাট্রিক্স ফোর, কাউবয় নিনজা ভাইকিংয়ের মতো বহুচর্চিত হলিউড প্রোজেক্টও রয়েছে প্রিয়াঙ্কার ঝুলিতে।

আরও পড়ুন: প্রভাসের সঙ্গে জুটি বেঁধে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পদার্পণ দীপিকার, উচ্ছাস অনুরাগীদের মধ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest