জোনস পরিবারে এল নতুন সদস্য, মা হলেন ‘গেম অফ থ্রোনস’ খ্যাত সোফি টার্নার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জোনাস পরিবারে এখন খুশির জোয়ার। গত সপ্তাহের বুধবার, আমেরিকার লজ অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে মেয়ের জন্ম দিয়েছেন গেম অফ থ্রোনসের নায়িকা সোফি টার্নার।

গেম অফ থ্রোনসে সানসা স্টার্ক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান সোফি। ২০১৬ সালে নভেম্বরে মার্কিন পপ গায়ক জো জোনাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এক্স ম্যান খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সোফি। পরে ২০১৭ সালে এনগেজমেন্ট ও ২০১৯ সালে প্যারিসে বিয়ে করেন দুজনে। প্রথম বিয়ের অনুষ্ঠানে ক্যাজুয়াল ড্রেসে থাকলেও রীতি মেনে ফ্রান্সে বিয়ের অনুষ্ঠানে দুজনেই পড়েছিলেন ওয়েডিং ড্রেসে। প্রখ্যাত ডিজাইনার লুইস ভুইট্টনের ডিজাইনে সিল্ক গ্যাজর গাউন সঙ্গে ফুলের এমব্রয়ডারির ট্যুলে ছিল সোফ্র প্রথম পছন্দ। রূপথার বিয়েতে স্বপ্নের ওয়েডিং ড্রেস পড়বেন, তা বলাই বাহুল্য। গাউনের সঙ্গে অপটিক্যাল হোয়াইট লেদার সাটিন বেল্ট, ১৪ মিটার এমব্রয়ডারি ট্যুলে। সবচেয়ে আশ্চর্যের কথা, সোফির ওয়েডিং ড্রেসের এই অংশটি বানাতে সময় লেগেছে মোট ৭৫ ঘন্টা। বিয়ের মাসখানেক পরেই লস অ্যাঞ্জেলসে নতুন একটি বাড়িও কেনেন তাঁরা।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর তদন্ত: মহেশ ভাটকে ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ পুলিশের, মঙ্গলে ডাক করণ জোহরকেও

করোনার সংকটের সময়ে সোফির মা হওয়া নিয়ে অতিরিক্ত সাবধনতা অবলম্বন করলেও ‘ব্ল্যাক লাইফ ম্যাটার্স’ আন্দোলনে যোগ দিয়েছেন এই জুটি।হলিউডের জনপ্রিয় ওয়েবসাইট টিমএমজেড ডট কম সূত্রে লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে গত ২২ জুলাই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সোফি। নিজের বেবি বাম্প দুনিয়ার আড়ালেই রেখেছিলেন সোফি। গোটা প্রেগন্যান্সি পিরিয়ডে পাপারাত্জিদের ক্যামেরায় সেভাবে ধরা দেননি নায়িকা। যদিও জুন মাসে একবার প্রকাশ্যে এসেছিলেন সোফি। মূলত করোনা সংকটের কারণেই বাড়তি সতর্কতা নিয়েছেন এই সেলেব দম্পতি।

জানা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ভাসুর ও জা তাঁদের মেয়ের নাম রেখেছেন উইলা। জোনাস পরিবারের তরফে আনুষ্ঠানিকভাবে জানানো বয়েছে, সোফি টার্নার এবং জো জোনাস অত্যন্ত আনন্দের সঙ্গে তাঁদের সন্তানের আগমন বার্তা জানাচ্ছেন’। বিস্তারিত কোনও তথ্য পরিবারের তরফে মেলেনি।

আরও পড়ুন: রিপোর্ট নেগেটিভ, হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরলেন ঐশ্বর্য-আরাধ্যা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest