Priyanka Chopra to quit Jee Le Zaraa after embracing motherhood?

মেয়ের জন্য ১৪৯ কোটি টাকা দিয়ে কিনলেন বাড়ি, সরে দাঁড়াচ্ছেন ‘জি লে জারা’ থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সারোগেসির (surrogacy) মাধ্যমে সম্প্রতি নিজেদের প্রথম কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাস (Nick Jonas)। জানা গিয়েছে, নিজেদের কন্যার জন্য লস অ্যাঞ্জেলেসে বিলাসবহুল একটি বাড়িও কিনেছেন (Estate For Nick-Priyanka’s Baby) এই তারকা দম্পতি।

সূত্রের খবর, প্রিয়াঙ্কা এবং নিক (Priyanka and Nick) লস অ্যাঞ্জেলেসে নিজেদের নতুন বাড়ি কেনার সময় নিজেদের সন্তানের কথাই মাথায় রেখেছিলেন (Estate For Nick-Priyanka’s Baby)। Dirt.com জানিয়েছে, ২০১৯ সালের অগাস্ট থেকেই নতুন বাড়ি খুঁজছিলেন এই তারকা দম্পতি এবং অবশেষে, ওই বছরই নভেম্বরে প্রিয়াঙ্কা এবং নিক LA-তে নতুন এনচিনো এস্টেট (Encino estate in LA) কিনতে ২০ মিলিয়ন (১৪৯ কোটি টাকা) ডলার খরচ করেছেন। পিপল ম্যাগাজিন সূত্রে খবর, প্রিয়াঙ্কা এবং নিক তাঁদের সন্তানের কথা মাথায় রেখেই লস অ্যাঞ্জেলেসের এই বাড়ি কিনেছেন।

আরও পড়ুন: সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা, মধ্যরাতে খবর দিলেন নিজেই

অন্যদিকে, ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবির সঙ্গেই বলিউডে কামব্যাক করতে চলেছেন প্রিয়াঙ্কা, গত বছরই তা জানা গিয়েছিল। ক্যাটরিনা-আলিয়াকে সঙ্গে নিয়ে রোড ট্রিপে বার হবেন প্রিয়াঙ্কা। একদম ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র ধাঁচে আরও একটা ছবি, এখানে শুধু তিন পুরুষ বন্ধু নয়, তিন মহিলা বন্ধুর গল্প উঠে আসবে। ঠিকছিল সবকিছুই তবে আচমকাই বদলে গেল পরিস্থিতি। সদ্য মা হওয়া প্রিয়াঙ্কা এই প্রোজেক্টের অংশ নাও থাকতে পারেন, তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

সূত্রের খবর, এই মুহূর্তে নিজের সন্তানকেই সবচেয়ে বেশি সময় দিতে চান অভিনেত্রী, অন্তত এই মুহূর্তে নিজের বাচ্চার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয় প্রিয়াঙ্কার কাছে। সেই কারণেই এই সিদ্ধান্ত। অন্যদিকে ‘জি লে জারা’ প্রযোজকরা নাকি ইতিমধ্যেই প্রিয়াঙ্কার পরিবর্ত খোঁজার কাজ শুরু করেছেন।

আরও পড়ুন: ‘‌প্রতিশ্রুতি রাখতে ব্যর্থ বিজেপি’‌, তনুশ্রী- শ্রাবন্তীর পর টুইট করে দল ছাড়লেন বনি সেনগুপ্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest