Priyanka Chopra was seriously injured on the set, posted pictures of bloodshed on social media

সেটে গুরুতর চোট পেলেন Priyanka Chopra, রক্তারক্তির ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইংরেজি সিরিজের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। হলিউড (Hollywood) ছবির পরিচালক অ্যান্টনি এবং জো রুসোর ওয়েব সিরিজ সিটাডেল-এর শুটিং ফ্লোরেই ঘটল এই ঘটনা। প্রিয়াঙ্কা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর আহত হওয়ার ছবি।

দু’টি রক্তাক্ত ছবি পোস্ট করেছেন গায়ক নিক জোনাসের স্ত্রী। একটিতে তাঁর চোখের উপরে ক্ষতচিহ্ন। অন্যটিতে আঘাত তাঁর গালে। এক অনুরাগী তাঁকে জিজ্ঞাসা করেছেন, ‘আপনি কি সত্যিই আহত হয়েছেন, না কি মেকআপ?’ প্রিয়াঙ্কার উত্তরে জানা গেল, গালের ক্ষতচিহ্ন নকল হলেও ডান চোখের উপরে বাস্তবে আঘাত পেয়েছেন তিনি। এমনকী ছবি জুম করে ডান চোখের ভ্রু-র ওপর কেটে যাওয়ার দাগ যে আসল সেটাও সকলকে বুঝিয়ে দেন পিগি চপস।

আরও পড়ুন: Bigg Boss OTT: Raqesh- র চুমুতেই ঘুম ভাঙছে Shamita-র, নতুন প্রেম খুঁজে পেলেন নায়িকা?

প্রিয়াঙ্কা  ছাড়াও তাঁর অনুরাগীদের দৌলতে একাধিক ছবি ঘুরচ্ছে নেটমাধ্যমে। কোথাও তাঁর দিকে বন্দুক তাক করা, কোথাও বা তিনি বন্দুক হাতে দাঁড়িয়ে। কিছু দিন আগে ‘দেশি গার্ল’ কাদামাখা আরও একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। নীচের ক্যাপশন থেকে জানা গিয়েছিল, সেটি ওয়েব সিরিজের শ্যুটিংয়েরই ছবি। বোঝাই যাচ্ছে, জোরকদমে চলছে আন্তর্জাতিক এই সিরিজের শ্যুটিং। বহু দিন পর তাঁর অনুরাগীরা তাঁকে ফের পর্দায় দেখতে পাবেন।

‘সিটাডেল’ ওয়েব সিরিজে প্রিয়ঙ্কা এক গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন। এই ওয়েব সিরিজই তাঁকে ওটিটির সঙ্গে পরিচয় করাচ্ছে প্রথম বার। ওয়েব সিরিজটি দেখানো হবে অ্যামাজন প্রাইমে।

আরও পড়ুন: The Empire: বাবরকে গৌরবান্বিত করার অভিযোগ কট্টরপন্থীদের! ‘Uninstall Hotstar’ ট্রেন্ড সোশ্যালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest