মহেশ বাবুকে পছন্দ করি! মন্তব্য করে ধর্ষণের হুমকি পেলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মধ্যে দিয়ে ধর্ষণের হুমকি পেলেন প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন মীরা চোপড়া ৷ নিজের প্রোফাইলে এই নিয়ে মুখও খোলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী মীরা ৷ মীরা তাঁর পোস্টে জানিয়েছেন, ট্যুইটারে প্রায় ৩০ হাজারে বেশি ‘অশ্লীল’ মন্তব্য করা হয়েছে তাঁকে ৷

জানা গিয়েছে, জুনিয়র এনটিআর নয়, মহেশ বাবুকে বেশি পছন্দ। ট্যুইটারে ‘আস্ক মীরা সেশনে’ এমনই জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন। তার জেরেই এবার মীরা চোপড়াকে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হল অভিযোগ।

ট্যুইটারে ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন নামী দক্ষিণী অভিনেত্রী মীরা। সেখানেই এক ভক্ত তাঁকে অনুরোধ করেন, জুনিয়র এনটিআর-কে নিয়ে কিছু বলুন। যাতে মীরার জবাব ছিল, ‘আমি ওকে চিনি না। ওর ভক্তও নই।’ এই উত্তরে ক্ষিপ্ত হয়ে পড়েন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর-এর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই আক্রমণ করেন মীরাকে। অভিনেত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল শব্দপ্রয়োগও শুরু হয়।

আরও পড়ুন: করোনার কোপে ‘পৃথ্বীরাজ’! ভেঙে ফেলা হচ্ছে ২ কোটি টাকার সেট

মীরা জানিয়েছেন, ‘কেউ কেউ তো ধর্ষণের হুমকিও দিয়েছেন ৷ কেউ কেউ আবার আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন ৷ ট্যুইটের সংখ্যা যখন ৩০ হাজার ছাড়ায় তখন ট্যুইটার নিজে থেকেই ওই কু-মন্তব্য ডিলিট ও ব্লক করে দেয় ৷ মহিলার সঙ্গে এরকম আচরণ ঠিক মেনে নেওয়া যায় না ৷ এই ঘটনার পর থেকে আমি খুবই মানসিক চাপ অনুভব করছি…. ’

মীরাও অবশ্য মৌনব্রত নেননি। বরং তিনি হায়দরাবাদ পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেন। তাঁকে কটূক্তি করা কয়েকটি পোস্টের স্ক্রিনশটও তিনি পুলিশের কাছে জমা দিয়েছেন। এরপর মীরা ট্যুইটারে জুনিয়র এনটিআরকে ট্যাগ করে লেখেন, অভিনেতা মহেশকে বেশি পছন্দ হওয়ায় তাঁকে পর্নস্টার বলা হবে ভাবতে পারেননি। ‘এরকম ভক্তদের জন্য তুমি খুশি তো? কারও ভক্ত নই বলে আক্রান্ত হতে হবে ভাবিনি,’ ট্যুইট করেন মীরা।

আরও পড়ুন: ভারতীয় সেনাকে অপমান করার অভিযোগ, একতা কাপুরের বিরুদ্ধে এআইআর দায়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest