Priyanka-Nick: Nick Jonas saving Priyanka Chopra from falling; Fans say ‘Desi girl is in great hands’

Priyanka-Nick: হিল জুতোয় আটকে গেল গাউন! মুখ থুবড়ে পড়ার মুখে প্রিয়াঙ্কাকে বাঁচালেন নিক, দেখুন Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তুমুল ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘সিটাডেল’-এর প্রোমোশন শেষ করতে না করতেই ‘মেট গালা ২০২৩’-এর রেড কার্পেটে দেখা মেলে গ্লোবাল আইকনের। এরপরই নতুন ছবি ‘লাভ এগেইন’-এর প্রোমশনে কোমর বেঁধে নেমে পড়লেন নায়িকা।

রোম্যান্টিক-কমেডি ঘরানার এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মুখ্য পুরুষ চরিত্রে দেখা যাবে স্যাম হিউগেনকে। ৫ মে মুক্তি পাবে ছবি। ১২ মে ভারতে মুক্তি। বুধবার নিউইয়র্কে ছবিটির একটি প্রিমিয়ার ছিল। প্রিয়াঙ্কা, স্যাম এবং এমনকি অভিনেত্রীপ স্বামী নিক জোনাসও উপস্থিত ছিলেন সেখানে।

আরও পড়ুন: Singer Noble: ‘মত্ত হয়ে’ গান গাইতে মঞ্চে! নোবেলের দিকে উড়ে এল জুতো, জলের বোতল

স্বামী নিকের হাতে হাত রেখে প্রিমিয়ারে হাজির হন দেশি গার্ল। ব্লাশ ব্লু রঙের বল গাউনে ঝলমলে লুকে ধরা দেন বলি ডিভা। খোলা চুল, গলায় একটি নেকপিসে ধরা দেন নায়িকা। ধূসর রঙের স্যুট পরেছিলেন নিক। জুটির ভক্তদের কাছে এটা অজানা নয়, ২০১৭ সালে এই মেট গালার আসরেই শুরু হয়েছিল নিয়াঙ্কার রোম্যান্স। মেট গাালার আফটার পার্টিতেও চুটিয়ে মস্তি করেছেন মিঁয়া-বিবি। মেট গালার আফটার পার্টির একাধিক ছবি-ভিডিয়ো ভাইরাল সোশ্যালে। তবে একটি ভিডিয়ো বিশেষভাবে নজর কাড়ছে তারকা দম্পতির ভক্তদের।

 

View this post on Instagram

 

A post shared by Jerry x Mimi 😍 (@jerryxmimi)

ভিডিয়োতে দেখা গেল পার্টি শেষে নিজেদের গাড়ির দিকে হেঁটে যাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা। বউয়ের হাত শক্ত করে ধরে রেখেছেন মার্কিন পপস্টার। লাল রঙা থাই-চেরা গাউনে সেক্সি লুকে মালতির মা, কালো রঙা পোশাকে হ্যান্ডসাম হাঙ্ক নিক। গাড়ির সামনে গিয়ে আচমকাই পায়েল হাই হিলে আটকে যায় প্রিয়াঙ্কার গাউন। মুখ থুবড়ে মাটিতে পড়েই যাচ্ছিলেন নায়িকা, কিন্তু বউয়ে সামলে নেন নিক। এই ভিডিয়ো দেখে ‘জিজু’ নিকের প্রশংসায় দেশি গার্লের ভক্তরা। সঠিক মানুষের হাত ধরেছেন প্রিয়াঙ্কা, জানাতে ভুলল না নেটপাড়া।

আরও পড়ুন: Dev-Rukmini: দেব ব্যোমকেশের সত্যবতী সেই রুক্মিণীই! ‘নেপোটিজম’ নিয়ে সরব নেটিজেনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest